• ১২ বৈশাখ ,১৪৩১,25 Apr ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

আসছে ২৬শে ফেব্রুয়ারী, ২০১৬ : ফ্র্যান্ডস এন্ড ফ্যামিলি আয়োজিত “পিঠা উৎসব”

| ফেব্রুয়ারী 6, 2016 | 0 Comments

বিশ্বজুড়ে বাংলা: ওয়াশিংটন প্রবাসী সকল বাংলাদেশীদের প্রত্যাশা পুরনের জন্য অবশেষে আসছে “ফ্র্যান্ডস এন্ড ফ্যামিলি” আয়োজিত পিঠা উৎসব আগামী ২৬শে ফেব্রুয়ারী, ২০১৬, শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে রাত বারটা পর্যন্ত। একই স্থানে, একই সময়ে, একই আনন্দের ডালি নিয়ে সবার মন কেড়ে নিতে আসছে সবার বহুল প্রত্যাশিত “ফ্র্যান্ডস এন্ড ফ্যামিলি”র সাড়া জাগানো “পিঠা উতসব”।

বিগত তুষারপাত এবং তুষার ঝরের জন্য আবহাওয়া অধিদপ্তর কর্তৃক পূর্বঘোষিত বিপদ সংকুল আবহাওয়ার জন্য ফেয়ারফ্যাক্স কাউন্টির শিক্ষা বিভাগের কর্তৃপক্ষের সিদ্ধান্তক্রমে তা স্থগিত ঘোষণা করা হয়েছিল। সেই দুর্যোগপূর্ণ আবহাওয়ার সময় পার করে দিয়ে আগামী ২৬শে ফেব্রুয়ারী,২০১৬ আবার সেই পিঠা উৎসব নিয়ে আসছে ফ্র্যান্ডস এন্ড ফ্যামিলি- ফ্র্যান্ডস এন্ড ফ্যামিলির পক্ষ থেকে জনাব আবু রুমী এবং জনাব আক্তার হুসেইন এ তথ্য জানিয়েছেন।

ফ্রেন্ডস এন্ড ফ্যামিলির পক্ষ থেকে জনাব আবু রুমী এবং জনাব আক্তার হুসেইন আরও জানালেন, তাদের “পিঠা উৎসব”-এর সমস্ত পরিকল্পনা এখনও সেই একই আনন্দ আয়োজনে সাজানো এবং সকলের প্রত্যাশা অনুযায়ী একটি জমজমাট পিঠা উৎসব উপহার দেয়ার জন্য তারাও অধীর আগ্রহে অপেক্ষা করছেন এখন। সবাইকে প্রত্যাশিত পিঠা উৎসবের আনন্দ আয়োজনে অংশগ্রহন করার জন্য তারা সকল ওয়াশিংটনবাসী বাঙ্গালীদের আন্তরিকভাবে আমন্ত্রন জানিয়েছেন।

02042016_03_PITHA_UTHSHOB

Category: Notice Board, Scroll_Head_Line, বিশ্বজুড়ে বাংলা

About the Author ()

Leave a Reply