• ৬ বৈশাখ ,১৪৩১,19 Apr ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

বিবিসি’র আরো ২ উপস্থাপকের বিরুদ্ধে শিশু নির্যাতনের অভিযোগ

| এপ্রিল 26, 2016 | 0 Comments

4bk4b6cf3dc3a45v3g_620C350ইউরো সংবাদ: ব্রিটিশ সরকারের অর্থে পরিচালিত সম্প্রচার সংস্থা বিবিসি’র দুই রেডিও উপস্থাপকের বিরুদ্ধে শিশুদের ওপর যৌন নির্যাতনের অভিযোগ আনা হয়েছে। ১৯৯০-এর দশকে এসব যৌন নির্যাতনের ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।

 ওয়ারউইকশায়ারের পুলিশ বলেছে, টনি এবং জুলি ওয়াডসওয়ার্থের বিরুদ্ধে ১১ থেকে ১৫ বছর বয়সি চার শিশুর ওপর যৌন নির্যাতনের অভিযোগ আনা হয়। বিকৃত মানসিকতার এ দম্পতি বার্মিংহামের বিবিসি রেডিও’র লেইসেসটার এবং বিবিসি ডব্লিউএম-এ উপস্থাপকের দায়িত্ব পালন করেছে। এ দুই জনকে ১১ এপ্রিল আদালতে হাজির করা হবে বলে মনে করা হচ্ছে।

 সাম্প্রতিক বিবিসি’র খ্যাতনামা সাংবাদিক জিমি সেভিলসহ অনেক খ্যাতনামা ব্যক্তির পৈশাচিক যৌন অপরাধের ঘটনা ফাঁস হয়েছে। এসব ঘটনা দেশটিতে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করেছে এবং অনেকেই অতীতের যৌন অপরাধের শিকার হওয়ার ঘটনা প্রকাশ করতে উৎসাহ পেয়েছে।

 এদিকে, এর আগে একটি খবরে বলা হয়েছে, ব্রিটেনে প্রতি ১,০০০ ব্যক্তির মধ্যে একজন হচ্ছেন নিবন্ধিত যৌন অপরাধী। দেশটির বিচার বিভাগের পক্ষ থেকে প্রকাশিত তথ্য থেকে এ তথ্য উঠে এসেছে। এ খবরে আরো বলা হয়েছে, ব্রিটেনের বিচার বিভাগে ৫০,০০০ নিবন্ধিত যৌন অপরাধী রয়েছে। ধর্ষণ, শিশু নির্যাতনসহ অন্যান্য যৌন অপরাধে জড়িত থাকার দায়ে এদের নাম নিবন্ধন করা হয়েছে।

Category: 1stpage, Scroll_Head_Line, ইউরো সংবাদ, ইউরো সংবাদ, ইউরো-সংবাদ -UK

About the Author ()

Leave a Reply