• ৬ বৈশাখ ,১৪৩১,19 Apr ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

ফ্রান্স আওয়ামী লীগের নব গঠিত কমিটিকে শুভেচ্ছা সহ অভিনন্দনঃ ডেনমার্ক আওয়ামী লীগ

| মে 11, 2016 | 0 Comments

AL FR 11ইউরোবিডি কমিউনিটি সংবাদ: প্রতিক্ষিত ফ্রান্স আওয়ামী লীগের সম্মেলন দীর্ঘ ৬ বছর পর গত ৮ই মে ২০১৬ অনুষ্ঠিত হয় সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগের সভাপতি  অনিল দাশ গুপ্ত ও  সাধারণ সম্পাদক  এম এ গণি ভাইয়ের অত্যন্ত আস্থাভাজন মহসিন উদ্দিন খান লিটনকে সভাপতি, দিলওয়ার হোসেন কয়েছ কে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষনা করেন এবং আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করার নির্দেশনা দেন।সম্মেলনে আরো উপস্থিত ছিলেন সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগের যগ্ম সাধারণ সম্পাদক এম. নজরুল ইসলাম, যুক্তরাজ্য আওয়ামী লীগের যগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধরী যুক্তরাজ্য আওয়ামী লীগের নেতা ও সর্ব ইউরোপীয়ান বঙ্গবন্ধু ফাউন্ডেশন যগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহিম শামিম , ডেনমার্ক আওয়ামীলগ সভাপতি মোস্তফা মজুমদার বাচ্চু, সাধারন সম্পাদক মাহবুবুর রহমান সহ সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগের অনেক নেতৃবৃন্দ।

ফ্রান্স আওয়ামী লীগের নব গঠিত কমিটির সভাপতি মহসিন উদ্দিন খান লিটন ও সাধারণ সম্পাদক দিলওয়ার হোসেন কয়েছ সহ সকল নেতৃবৃন্দ শুভেচ্ছা সহ অভিনন্দন জানিয়েছেন ডেনমার্ক আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি এম মুস্তফা মজুমদার নব গঠিত কমিটির সভাপতি মহসিন উদ্দিন খান লিটন ও সাধারণ সম্পাদক দিলওয়ার হোসেন কয়েছ কে অভিনন্দন জানিয়ে ফ্রান্স আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ একত্রে কাজ করে প্রবাসে ও জননেত্রি শেখ হাসিনা হাত শক্তিশালী করে বি এন পি- জামায়েতের দেশ বিরোধী সকল সকল ষড়যন্ত্র ধ্বংস করার প্রত্যয় ব্যক্ত করেন।

ডেনমার্ক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রাহমান বলেন ফ্রান্স আওয়ামী লীগের নবগঠিত ‘কার্যকরী কমিটি’র সংশ্লিষ্ট সকল নেতা-কর্মী ঐক্যবদ্ধভাবে বলিষ্ট নেতৃত্বে-সাংগঠনিক কার্যক্রমের মধ্যদিয়ে, দেশের উন্নয়ন অব্যাহত রাখার এবং বঙ্গবন্ধু’র স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার-লক্ষে দৃঢ়অঙ্গীকারবদ্ধ হবে-এই আশাবাদই ব্যক্ত করি।

বিবৃতে সম্মতি জানান ডেনমার্ক আওয়ামী লীগের উপদেষ্টা বাবু সুভাষ ঘোষ, মাহবুবুল হক, রাফায়েত হোসেন মিঠু, হাসনাত রুবেল, জাহিদুল হক কামরুল, সহসভাপতি নিজাম উদ্দিন, খোকন মজুমদার,, জাহিদ চৌধুরী বাবু, মোহাম্মদ শহীদ, নাসির উদ্দিন সরকার,নাসরু হক , কাজী আনোয়ার, যুগ্ম-সম্পাদক নাঈম বাবু, নুরুল ইসলাম টিটু, সাফিউল আলম সাফি, সাংগঠনিক সম্পাদক সরদার সাইদুর রহমান, গোলাম কিবরিয়া শামীম, মোহাম্মদ সেলিম।

বিবৃতে আরো সম্মতি জানান ডেনমার্ক ছাত্রলীগ, ডেনমার্ক আওয়ামী যুব লীগ , ডেনমার্ক আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সকল নেতৃবৃন্দ।

Category: Community France, Community news 1st page, Scroll_Head_Line, ইউরোবিডি কমিউনিটি সংবাদ

About the Author ()

Leave a Reply