• ৫ বৈশাখ ,১৪৩১,18 Apr ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

ইউরো কাপ ২০১৬ এর জন্য ফ্রান্সের ২৩ জনের দল ঘোষণা

| মে 12, 2016 | 0 Comments

স্পোর্টস: অনেক প্রতিক্ষার পর ফ্রান্সের কোচ দিদিয়ে দেশম্প ইউরো কাপ ২০১৬এর জন্য ২৩ জন খেলোয়াড়ের নাম ঘোষণা করেছেন। যারা কিনা আসন্ন ইউরো কাপে ১০ জুন থেকে ১০ জুলাই পর্যন্ত ফ্রান্সের পক্ষে খেলবে।

ভালবুয়েনার সাথে যৌন হয়রানী মূলক মামলার কারণে দলে নেই অন্যতম স্ট্রাইকার বেনজামা।ড্রাগ কেলেঙ্কারীর কারণে দলে নেই সাকো।

বেন আরফা, আরেওলা ও লাকার্জেত কে রাখা হয়েছে রিজার্ভ বেঞ্চে। অন্য দিকে দীন ও জিনাক কে ২৩ জনের মূল দলে অন্তর্ভূক্ত করা হয়েছে।

এ দিকে দলে রাখা হয়নি লিওনের আক্রমণ  ভাগের খেলোয়াড় ভালবুয়েনাকে। ফেইস বুকের এক স্ট্যাটাসে ভালবুয়েনা দলে তার অন্তর্ভূক্তি না হওয়াকে অত্যন্ত দুঃখ জনক বলে মন্তব্য করেছেন এবং ইউরো কাপের পর তিনি এ বিষয়ে মুখ খুলবেন বলে স্ট্যাটাসে উল্লেখ করেছেন।

les blues23

ইউরো কাপ ২০১৬ এর জন্য ফ্রান্সের ২৩ জনের দল

ইউরো২০১৬ এর প্রথম ধাপে ফ্রান্সের তিনটি খেলার ১ম টি ১০ জুন জাতীয় স্টেডিয়ামে রোমানিয়ার বিপক্ষে। যা দিয়ে পর্দা উঠবে ইউরো কাপ ২০১৬ এর।

২য় টি ১৫ জুন আলবেনিয়ার বিপক্ষে অনুষ্ঠিত হবে মার্সাইতে। আর ৩য় টি সুইজারল্যান্ডের বিপক্ষে ১৯ জুন খেলাটি হবে লিলে। তার আগে প্রস্তুতি ম্যাচ হিসাবে ৩০ মে ক্যামেরুন ও ৪ জুন ইকোস এর বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলবে নীলারা।

উল্লেখ্য পরিসংখ্যান অনুযায়ী ফুটবল বিশেষজ্ঞদের মতে এবার ইউরো কাপে শিরোপা জয়ী সম্ভাব্য দলের তালিকায় ইংল্যান্ড ১ ম এবং ফ্রান্স ২য় অবস্থানে রয়েছে।

Category: 1stpage, Scroll_Head_Line, ইউরো সংবাদ, ইউরো সংবাদ, শীর্ষ সংবাদ, স্পোর্টস

About the Author ()

Leave a Reply