জ্যামাইকায় ছিনতাইকারীর কবলে বাংলাদেশী

| ডিসেম্বর 11, 2016 | 0 Comments

imagesবিশ্বজুড়ে বাংলা:  নিউইয়র্ক সিটির কুইন্স বরোর জ্যামাইকা এলাকায় ছিনতাইকারীর কবলে পড়েছেন এক বাংলাদেশী। দিন-দুপুরের এ ঘটনায় কমিউনিটিতে আতঙ্ক ও ক্ষোভ বিরাজ করছে। গত ১ ডিসেম্বর বৃহস্প্রতিবার সকাল বেলা পৌনে ১২টার দিকে মোহাম্মদ সেলিম রেজা নামের এক বাংলাদেশী ক্যাবী ছিনতাইকারীর কবলে পড়ে নগদ অর্থ সহ মোবাইল ফোন খুইয়েছেন। সিটির কুইন্স বরোর জ্যামাইকা এলাকায় এই ঘটনা ঘটে। খবর ইউএনএ’র।

জানা গেছে, ঘটনার দিন সকাল ১১টার দিকে জ্যামাইকার ১৮০ ষ্ট্রীট ও ৯০ এভিনিউ এলাকার বাসা থেকে নিজ গাড়ী নিয়ে কাজের উদ্দেশ্যে বের হওয়ার পর ১৮১ ষ্ট্রীটের কাছে একজন কৃষ্ণাঙ্গ যুবক যাত্রী পরিচয়ে সেলিম রেজার দৃষ্টি আকর্ষণ করে। এরপর পর ঐ কৃষ্ণাঙ্গ যুবকের অদূরে থাকা আরো দুজন যুবক মিলে তারা তিনজন যাত্রী হিসেবে ১৩৭ ষ্ট্রীট আর বেজলী বুলেভার্ড এলাকায় গমণ করে। সেখানে তারা গাড়ী থেকে নেমে আরেক যুবকের সাথে সাক্ষাৎ করে পুনরায় গাড়ীতে এসে আকস্মিভাবে পিছন দিক থেকে সেলিম রেজাকে অস্ত্রের মুখে ভয় দেখিয়ে তার কাছে যা আছে তা দিয়ে দিতে বলে এবং চোখের পলকে রেজার পাশে থাকা ব্যাগ আর মোবাইল নিয়ে চম্পট দেয়।

এসময় রেজা হতবিভম্ব হয়ে পড়ে এবং পরবর্তীতে জনৈক পথচারীর সাহায্যে তার ফোন দিয়ে ৯১১-এ কল করলে পুলিশ আসে এবং ঘটনা জেনে রেকর্ড করে নিয়ে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত সেলিম রেজার ছিনতান হওয়া নগদ অর্থ  ও মোবাইল উদ্বার হয়নি। এ ঘটনায় প্রবাসী বাংলাদেশীদের মধ্যে ভয়, আতঙ্ক ও ক্ষোভ বিরাজ করছে।

Category: 1stpage, Scroll_Head_Line, বিশ্বজুড়ে বাংলা

About the Author ()

Leave a Reply