প্রকাশনার ৪ বছর পূর্তিতে পাঠকদের কৃতজ্ঞতা, ভালোবাসা ও শুভেচ্ছা

| ফেব্রুয়ারী 21, 2017 | 0 Comments

21-February-Ekushey EUROBD24 Nসম্পাদকীয়: প্রকাশনার ৪ বছর পূর্তিতে সকল পাঠক শুভানুধ্যায়ী ও বিজ্ঞাপন দাতাদের ইউরোবিডি পরিবারের পক্ষ থেকে অসংখ্য ভালোবাসা ও শুভেচ্ছা। পাঠকদের ভালবাসাই আমাদের শক্তি, ইউরোবিডির প্রতিটি পাঠক আমাদের পরিবারের একজন।তাই আমরা একা নয়ই।

পাঠকদের সাথে নিয়ে অনেক সীমাবদ্ধতার মাঝেও ৫ম বর্ষে পদার্পন করতে পারায় মহান সৃষ্টি কর্তার নিকট সীমাহীন কৃতজ্ঞতা প্রকাশ করছি।

ইউরোবিডি24নিউজ দেশ এবং প্রবাসের এক সেতুবন্ধন। আর সেই সেতুবন্ধনকে উত্তর উত্তর মজবুত ও সুন্দর করার লক্ষ্যে ইউরোবিডি প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। দেশ বা প্রবাসে যখনই ঘটনা তখনই পাঠকদের জানানোর প্রাণান্ত চেষ্টা আমরা চালিয়ে যাচ্ছি। আমাদের লক্ষ্য দেশ জানুক প্রবাসকে, প্রবাস জানুক দেশকে। আমরা বিশ্বাস করি, পরস্পরকে জানার মধ্য দিয়েই মজবুত এবং সুদৃঢ় হবে দেশ ও প্রবাসের সেতুবন্ধন।

আমরা একটি সুন্দর বাংলাদেশের স্বপ্ন দেখি। যেখানে থাকবেনা দারিদ্রতা, দুর্নীতি ও অন্যায়। সমাজের প্রতিটি স্তরে প্রতিষ্ঠিত হবে ন্যায়ের শ্বাসন। প্রতিটি মানুষ তার নিজ নিজ অবস্থান থেকে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে একদিন একটি সুন্দর বাংলাদেশ গড়ে তুলবে এটাই আমাদের প্রত্যাশা। আর সেই সুন্দর বাংলাদেশের কৃষ্টি, কালচার ও সৌন্দর্য ধারণ করে প্রবাসের প্রতিটি বাংলা কমিউনিটি গড়ে উঠবে এক একটি ছোট বাংলাদেশ হিসাবে। সেই লক্ষ্যে পাঠকদের সাথে নিয়ে দেশ গড়তে এগিয়ে যাবে ইউরোবিডি24নিউজ।

যেহেতু ভাষা দিবসে ইউরোবিডি এর জন্ম। তাই এর জন্মের সাথে জড়িয়ে আছে আমাদের জাতীয় জীবনের এক ঐতিহাসিক ঘটনা। যা আজ আন্তর্জাতিক মাতৃভাষা দিবস হিসাবে বিশ্বের দরবারে স্বীকৃত। আমার ভাইয়েরা বাংলা ভাষায় প্রাণ খুলে কথা বলার, মুক্ত হস্তে লিখার এবং বাংলার মধুর বাণী শুনে মন প্রাণ জুড়ানোর যে সুযোগ করে দিয়ে গেছেন জানি তার ঋণ কভু শোধ হবে না । তবু তোমাদের জানাই কৃতজ্ঞ ভরা লাল সালাম। জানি এই ঋণ শোধ হবার নয়। তবু আমরা ২১শে ফেব্রুয়ারীতে যাবো তোমাদের স্মৃতি স্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা জানাতে।আমরা যাবো ত্যাগী ভাইদের প্রতি ভোগী ভাইদের কৃতজ্ঞতা দেখাতে। তোমরা আমাদের ক্ষমা করো।

প্রিয় পাঠক ইউরোবিডির সাথে থাকার জন্য আবারও অসংখ্য ধন্যবাদ। আপনাদের হাত ধরেই ইউরোবিডি দেশ ও কমিউনিটির কথা বলে যাবে।

ইউরোবিডি24নিউজ ভিজিট করুণ এবং আপনার ভাললাগা, মন্দলাগা ও প্রত্যাশা জানিয়ে ইউরোবিডি24নিউজকে আপনার পছন্দ মত করে গড়তে আমাদের সাহায্য করুণ।

Category: 1stpage, Scroll_Head_Line, ইউরোবিডি কমিউনিটি সংবাদ, শীর্ষ সংবাদ, সম্পাদকীয়

About the Author ()

Leave a Reply