পর্তুগালের লিসবনে কাউন্সিলর নির্বাচিত হলেন বাংলাদেশী রানা তাসলিম উদ্দিন ।

| অক্টোবর 2, 2017 | 0 Comments

22184778_10213961685947111_408352016_nইউরোবিডি কমিউনিটি সংবাদ:

কামরুল হাসান নাজমুল: উরোপের রাজনীতিতে আরো একবার চমক দেখালেন এক বাঙ্গালী রাজনীতিবিদ । এবার ২০১৭ সালের পৌরসভার নির্বাচনে সোস্যালিস্ট পার্টি থেকে জয় লাভ করে দ্বিতীয় মেয়াদে  আবারো লিসবন সান্তা মারিয়া মাইওরের কাউন্সিলর হয়েছে বাংলাদেশী বংশোদ্ভূত  রানা তাসলিম উদ্দিন ।

নির্বাচনে জিতে যারা সার্বক্ষণিক পাশে থেকে  সহযোগিতা করেছেন, যারা সরাসরি বিভিন্ন মিটিং, র‍্যালি ও গণসংযোগে ছিলেন, পৃথিবীর বিভিন্ন প্রান্ত থেকে হৃদয়ের টানে, ভালোবাসা দিয়ে যারা শুভেচ্ছা, অভিনন্দন ও দোয়া করেছেন, বিভিন্ন পত্র পত্রিকায় লিখে যারা প্রচার ও গনসংযোগ স্থাপন করেছেন, সর্বোপরি যারা সোস্যালিস্ট পার্টিকে ভোট দিয়ে মিস্টার রানা তাসলিম উদ্দিনকে জনপ্রতিনিধি বানিয়েছেন, সকলের প্রতি তিনি তার নিজ ফেইসবুক পেজের মাধ্যমে আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি জানান, সকল ক্ষমতার উৎস মহান আল্লাহ্‌ রাব্বুল আলামিন, আর পর্তুগালে আমার সাফল্যের উসিলা আপনারাই। আপনাদের দোয়া আর ভালোবাসা না থাকলে হয়তো এই দুর্গম পথ অতিক্রম করা কখনোই সম্ভব হতোনা। তাই আপনাদের সকলের কাছে আমি চির কৃতজ্ঞ।
তিনি আরো জানান, বিগত ২৭ বছরে যেখানেই গিয়েছি, যত মানুষের সাথে পরিচিত হয়েছি, আমি ব্যাক্তি ছিলাম নগন্য। আমার ভাষা, আমার কৃষ্টি, আমার সংস্কৃতি, আমার পতাকাই ছিল আমার পরিচয়। তথা আমার দেশই ছিল আমার মাথার উপরে। আমি বহন করেছিলাম একটি জাতির পরিচয়। যতদিন বাঁচবো ততদিন যেন আপনাদের সাথে নিয়ে এই দায়িত্ব পালন করে যেতে পারি স্রষ্টার কাছে তাই কামনা করি।
পর্তুগালে আসার পর থেকে এই লিসবনে আপনাদের পাশেই ছিলাম এবং আশা ও বিশ্বাস রাখি আগামী যতদিন বাঁচবো, আপনাদের পাশে এই লিসবনেই থাকবো ইনশাআল্লাহ্‌। সকলের মঙ্গল কামনায়, আগামী দিনের পথ চলায় সার্বিক সহযোগিতার প্রত্যাশা কামনা করি।

Category: Community Portugal, Scroll_Head_Line, ইউরোবিডি কমিউনিটি সংবাদ

About the Author ()

Leave a Reply