ফরাসি আল্পসে হত্যাকান্ডের শিকার ব্যাক্তির ভাই গ্রেফতার

| জুন 25, 2013 | 0 Comments

ইউরোবিডি২৪নিউজঃ ফরাসি তদন্তকারীরা সোমবার বলেছেন, একজন ব্রিটিশ- ইরাকি ব্যাক্তি যিনি গত বছর ফরাসি আল্পসে আরও তিনজনের সাথে গুলিবিদ্ধ হয়ে নিহত হন তারই ভাইকে খুনীদের সাথে অভিযুক্ত সন্দেহে ব্রিটেন থেকে গ্রেপ্তার করা হয়েছে।

৫৪ বছর বয়সী জায়েদ আল হিলিকে লন্ডনের নিকট সারে এলাকা থেকে  হত্যাকাণ্ডের ষড়যন্ত্র করার সন্দেহে গ্রেপ্তার করা হয়।

গত বছরের ৫ই সেপ্টেম্বর, তার ভাই সাদ আল হিলি এবং  সাদের স্ত্রী ইকবাল ও তার মা সুহাইলা আল আলাফ  Annecy লেকের কাছাকাছি একটি সৌন্দর্য স্থানে পারিবারিক বিএমডব্লিউ গাড়ীতে গুলিবিদ্ধ হয়ে মারা যান।

ঐ দম্পতির দুই তরুণ কন্যা ভাগ্যক্রমে এ হত্যাকাণ্ড থেকে বেঁচে যায়। তাদের একজন মায়ের মৃত শরীরের পেছনে লুকিয়ে বেঁচে যায়।

একজন ফরাসি সাইকেল আরোহী, Sylvain Mollier- এ ঘটনায় নিহত হন  কিন্তু তদন্তকারীদের মতে, তিনি হত্যাকারীদের লক্ষ্য ছিলেন না এবং এটি শুধু ভুল সময়ে ভুল জায়গায় গুলি করবার জন্য ঘটেছিল।

ব্রিটিশ পুলিশ জায়েদ আল হিলির গ্রেফতারের ঘোষণা দেয়ার পর,  Annecy  প্রসিকিউটর এরিক বলেন, “তাকে গ্রেফতার করার মত যথেষ্ট কারণ আছে বলে আমরা মনে করছি।”

Category: 1stpage, Scroll_Head_Line, ইউরো সংবাদ, ইউরো সংবাদ, ইউরো-সংবাদ - France, ইউরো-সংবাদ -UK, প্রচ্ছদ, ফ্রান্স, ফ্রান্স, যুক্তরাজ্য, যুক্তরাজ্য, শীর্ষ সংবাদ

About the Author ()

Leave a Reply