• ১২ বৈশাখ ,১৪৩১,25 Apr ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

স্প্যানিশ রেল দুর্ঘটনায় ফ্রসোয়া ওলাদের সহানুভূতি প্রকাশ

| জুলাই 25, 2013 | 0 Comments

ইউরোবিডি২৪নিউজঃ ফরাসি প্রেসিডেন্ট ফ্রসোয়া ওলাদ, বৃহস্পতিবার সন্ধ্যায় স্পেনের সান্তিয়াগো দে কম্পস্তেলার কাছে ঘটে যাওয়া ট্রেন দুর্ঘটনায় পর  “পূর্ণ সংহতি” বিষয়ক একটি শোকবার্তা পাঠিয়েছেন। এ দুর্ঘটনায় এ পর্যন্ত কমপক্ষে ৭৭ জনের প্রাণহানির খবর পাওয়া গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার সকাল পর্যন্ত কোন ফরাসি নাগরিককে এ ঘটনার শিকার পাওয়া যায়নি।

বৃহস্পতিবার Elysée প্রেসিডেন্ট প্রাসাদ থেকে দেয়া এক বিবৃতিতে ঘোষণা করা হয়,  “প্রজাতন্ত্রের রাষ্ট্রপতি ওলাদ,  স্প্যানিশ কর্তৃপক্ষ এবং দুর্ঘটনার শিকার লোকদের পরিবারের প্রতি সমর্থন ও সমবেদনার একটি বার্তা পাঠিয়েছেন।”

বৃহস্পতিবার সকালে মৃতদেহ সনাক্ত করার কাজ শুরু হয়। পুলিশ বিশেষজ্ঞরা ওয়ালেট, পার্স এবং লাগেজের  মাধ্যমে মৃতদেহ সনাক্ত করছেন।

প্রধানমন্ত্রী Jean-Marc Ayrault – ও স্পেনের রেল দুর্ঘটনায় গভীর দু:খ প্রকাশ করেছেন এবং স্প্যানিশ প্রধানমন্ত্রী Mariano Rajoy- কে একটি সহানুভূতি বার্তা পাঠিয়েছেন। ফ্রান্সে ঘটে যাওয়া একটি মারাত্মক রেল দুর্ঘটনার ১৫ দিনের মধ্যেই স্পেন এ ধরনের আরেকটি রেল দুর্ঘটনার শিকার হল। স্পেনের এই দুর্ঘটনায়, ফ্রান্সে ঘটে যাওয়া দুর্ঘটনার তুলনায় অনেক গুন বেশি প্রাণহানি ঘটেছে।

Category: 1stpage, Scroll_Head_Line, ইউরো সংবাদ, ইউরো সংবাদ, ইউরো-সংবাদ - France, প্রচ্ছদ, ফ্রান্স, ফ্রান্স, শীর্ষ সংবাদ

About the Author ()

Leave a Reply