• ৭ বৈশাখ ,১৪৩১,20 Apr ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

বৃটেনের কার্ডিফের নন লেবার পার্টির বার্ষিক মধ্যহ্ন ভোজ ও গেট টুগেদার পার্টি অনুষ্ঠিত

| অক্টোবর 24, 2013 | 0 Comments

ইউরোবিডি কমিউনিটি সংবাদ:
রকিব মনসুর, কার্ডিফ থেকে: বিপুল উৎসাহ-উদ্দীপনা মোহ মোহ করতালির মাধ্যমে স্বত:স্ফুর্ত নেতাকর্মী ও সদস্যবৃন্দের অংশগ্রহণে প্রতি বছরের ন্যায় ২০ অক্টোবর স্থানীয় ইন্ডিরা গেইটে বৃটেনের কার্ডিফের নন লেবার পার্টির বার্ষিক মধ্যহ্ন ভোজ ও গ্রেট টুগেদার পার্টির আয়োজন করা হয়।
কার্ডিফ নন লেবার পার্টির অন্যাতম লিডার কার্ডিফ কাউন্টি কাউন্সিলর দিলওয়ার আলীর পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন ওয়েলস এসেম্বলির মেম্বার সাবেক এমপি জুলি মর্গান এ এস, আসন্ন পার্লামেন্ট পদপ্রার্থী মেরি উইলিয়ামস, আসন্ন ইউরোপিয়াপন পার্লামেন্টের লেবার প্রার্থী জেইন ব্রাইরেন্ট।
অনুষ্ঠানে ওয়েলস এসেম্বলির সাবেক কাস্ট মিনিস্টার রডরি মর্গান, ব্যলেট অরিেিনগল, এলেক্স টমাস, কাউন্সিলর এ্যাডু জেনকিনস ও ডেইলি সিলেট ডট কম, সাপ্তাহিক মৌমাছির কন্ঠ’র সম্পাদক মন্ডলীর সভাপতি মনসুর আহমদ মকিসসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
বক্তারা উপস্থিত সবাইরে ইন্ডিরা গেইট কর্তৃপকে ধন্যবাদ জানিয়ে লেবার পার্টির ভবিষ্যত পরিকল্পনা ও পলিসির কথা তুলে ধরাসহ আগামী পার্লামেন্ট ও ইউরোপিয়ান নির্বাচনে লেবার প্রার্থীদের পে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান। পরে র‌্যাফল ড্র বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেয়া হয়।

Category: Community UK, ইউরোবিডি কমিউনিটি সংবাদ

About the Author ()

Leave a Reply