• ১৫ চৈত্র ,১৪৩০,29 Mar ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

যেসব কারণে মেয়েরা সম্পর্ক ব্রেকআপে যায়

| অক্টোবর 30, 2013 | 0 Comments

ইউরোবিডি২৪নিউজঃ একজন সচেতন পুরুষমাত্রই বোঝার চেষ্টা করেন তার বান্ধবীটি কিসে খুশি থাকেন। কিছু কিছু ব্যাপারে মেয়েরা বরাবরই আপোষহীন। তাই জেনে নিন কি কি কারণে আপনার বান্ধবী ব্রেক আপের সিদ্ধান্ত নিতে পারেন।

সবকিছু চাপিয়ে দেওয়া: প্রেমিকার ওপর সবসময় নিজের সিদ্ধান্ত চাপিয়ে দেবেন না। তাকে তার মতো করে ভাবতে দিন। নইলে আপনার সঙ্গে সময় কাটাতে তার দম বন্ধ হয়ে আসতে পারে। আর সেক্ষেত্রে সে ব্রেক আপে যাওয়াই শ্রেয় মনে করবে।

সবসময় আঠার মতো লেগে থাকা: সব সময় তার ওপর নজরদারি করবেন না। আপনার অতিমাত্রার সিরিয়াসনেসের কারণে সে বিরক্তি হতে পারে। বার বার ফোন দেওয়া, সবকিছুর কারণ জানতে চাওয়া এই ধরনের অভ্যাস ত্যাগ করুন।

অতি নির্ভরশীল হওয়া: অতি নির্ভরশীল ছেলেদের মেয়েরা পছন্দ করে না। সম্পর্কের শুরুতে হয়ত ঠিক আছে। কিন্তু আস্তে আস্তে তাকে বোঝাতে হবে যে আপনি আত্মবিশ্বাসী। যে কোন বিপদে প্রেমিকার পাশে দাঁড়ানোর ক্ষমতা আপনার আছে।

অতৃপ্ত যৌন জীবন: সারাদিন কাজ শেষে বাড়ি ফিরে স্ত্রীর সঙ্গে খানিকক্ষণ গল্প করেই আপনি ক্লান্ত অথবা যৌন জীবনে আপনার আগ্রহ একেবারেই কম। স্ত্রীরা এসব বলতে চায় না। এক্ষেত্রে এই একাকীত্ব মেনে নেওয়া মেয়েদের পক্ষে অসম্ভব। প্রেম-ভালবাসার কমতি মেয়েরা মেনে নিতে পারে না।

পরস্ত্রীতে আগ্রহ: আপনি যদি পরস্ত্রীর প্রতি অতিমাত্রায় কাতর হন, তাহলে আপনার সম্পর্কে বেশিদিন দীর্ঘস্থায়ী হবে এমন আশা করা ভুল। বান্ধবীর কাছে অন্য মেয়েদের প্রশংসা বেশি করবেন না। বন্ধুর স্ত্রীদের তো নাই।

Category: 1stpage, Scroll_Head_Line, প্রচ্ছদ, লাইফ স্টাইল

About the Author ()

Leave a Reply