প্যারিসে সংগীতানুষ্ঠানে বিস্ফোরণ, আহত ১৫

| নভেম্বর 9, 2013 | 0 Comments

ইউরোবিডি২৪নিউজঃ প্যারিসের একটি মুক্তমঞ্চে পটকা বিস্ফোরণে ১৫ জন আহত হয়েছেন। মঞ্চটিতে ‘১৭৮৯, দ্য লাভারস অব দ্য বাস্তিল’ নামের একটি প্রযোজনা মঞ্চায়নের প্রস্তুতি নেয়া হচ্ছিল। ফরাসি বিপ্লব নিয়ে এই সংগীতানুষ্ঠান অনুষ্ঠিত হচ্ছিল।

আহতরা সবাই প্রযোজনার সদস্য বা মঞ্চেরকর্মী। তাদের মধ্যে কয়েকজনের আঘাত গুরুতর। আহতদের সবাইকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যা ৬টায় প্যারিসের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় দ্য লার্জ প্যালায়িস দেস স্পোর্তস ভেন্যুতে এ বিস্ফোরণের ঘটনা ঘটে বলে বিদেশী পত্রিকা থেকে জানা যায়।

এক যন্ত্রকুশলীর ভুলে পটকায় আগুন ধরে গেলে দুর্ঘটনাটি ঘটে বলে জানা যায়। পটকাগুলোর কাছে একটি ড্রিলিং মেশিন ব্যবহার করার সময় সেগুলোতে আগুন ধরে যায়। ঘটনাস্থলে দমকল বাহিনীর ১২টি অগ্নিনির্বাপক গাড়ি ও ১শ’ জন দমকল কর্মী মোতায়েন করা হয়েছে এবং ফরাসি স্বরাষ্ট্রমন্ত্রী ম্যানুয়েল ভিলাস ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বিস্ফোরণের প্রচণ্ড শব্দের ধাক্কা আশপাশের ভবনগুলো থেকেও অনুভূত হয়েছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। বিস্ফোরণের ধাক্কায় মঞ্চের পাশের একটি দেয়াল ও মঞ্চের ছাদের একটি অংশ ধসে পড়েছে। অনুষ্ঠানটি বাতিল করা হয়েছে বলে জানা গেছে।

Category: 1stpage, Scroll_Head_Line, ইউরো সংবাদ, ইউরো সংবাদ, ইউরো-সংবাদ - France, প্রচ্ছদ, ফ্রান্স, ফ্রান্স, শীর্ষ সংবাদ

About the Author ()

Leave a Reply