• ৬ বৈশাখ ,১৪৩১,19 Apr ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

পুরুষকে সঙ্গিনীর সাথে প্রতারণায় উৎসাহ বাড়ায় পর্ণগ্রাফি!

| নভেম্বর 21, 2013 | 0 Comments

ইউরোবিডি২৪নিউজঃ সাম্প্রতিক একটি গবেষণায় জানা দেখা গিয়েছে যে যারা নিয়মিত পর্নো ছবি দেখে সম্পর্কের ক্ষেত্রে তাদের প্রতারণা করার সম্ভাবনা বেশি থাকে। এই ব্যাপারটা কি আপনার ক্ষেত্রেও সত্যি? এমন কোনো পুরুষ মানুষ দেখেছেন কখনো যে কোনোদিন একটি পর্নো ছবিও দেখেনি? উত্তরটা নিশ্চয়ই ‘না’? অনেকেই হয়তো উল্টো প্রশ্ন করে বসতে পারে যে ‘এটাও কি সম্ভব?’ এমন কি অনেক নারীই এটা মেনেও নেয় যে পুরুষ মানুষরা তো পর্নো ছবি দেখবেই এবং এটাই একটি স্বাভাবিক ব্যাপার।

কিছু সংখ্যক নারী আবার তাদের স্বামী অথবা প্রেমিকের পর্নো ছবি দেখার বিষয়টি একেবারেই মেনে নিতে পারেন না। আর মেনে না নিতে পারার অন্যতম একটি কারণ হলো যে তারা মনে করেন পর্নো ছবি দেখলে তাদের ভালোবাসার মানুষটি তাদের সাথে প্রতারণা করতে পারে। মজার ব্যাপার হলো, গবেষণায় তাদের আশঙ্কার এই বিষয়টিই সত্য প্রমাণিত হয়েছে। গবেষণায় দেখা গিয়েছে যে পর্নো ছবিতে আসক্তি থাকলে সম্পর্কের ক্ষেত্রে প্রতারণার ঝুঁকি বেড়ে যায়।
পর্নো ছবির সাথে প্রতারণার সম্পর্ক-
গবেষণার একজন লেখক ইউনিভার্সিটি অফ সেন্ট্রাল ফ্লোরিডার মারলিয়া গুইনের মতে, পর্নো ছবি দেখলে যে কোনো একজন যৌনসঙ্গীর সাথে বিশ্বস্ত থাকার বিষয়টি থাকে না। তখন অসংখ্য আকর্ষণীয় যৌন সঙ্গীর সঙ্গ পাওয়ার আকাক্সক্ষা সৃষ্টি হয়। পুরুষদের মনে ধারণা ঢুকে যায় যে তাদের স্ত্রী ছাড়াও আশপাশে এমন অনেকেই আছে যাদের সাথে যৌন সম্পর্কে জড়ানো যায়। একই সঙ্গীর সাথে বিশ্বস্ত যৌন সম্পর্কের বদলে তখন তারা প্রতারণার পথে এগিয়ে যায়।
বিশেষজ্ঞরা যা বলেন- 

সেক্সোলজিস্ট ও মনোরোগ বিশেষজ্ঞ ডাক্তার ধনঞ্জয় গাম্ভিরের মতে পর্নো ছবি দেখলে প্রতারণা করার সাহস বেড়ে যায় এবং প্রতারণা করার বিষয়টিকে খুবই স্বাভাবিক একটি ব্যাপার মনে হতে শুরু করে। বিভিন্ন গবেষণায় দেখা গিয়েছে যে যাদের দেহ পসারিণীদের কাছে যাওয়ার অভ্যাস আছে তাদের পর্নো ছবি দেখার প্রবণতাও বেশি থাকে।

মনোরোগ বিশেষজ্ঞ ডাক্তার মিলান বলকৃষানের মতে যারা হুট হাট সিদ্ধান্ত নিয়ে ফেলে এবং কে কী ভাবছে এসব চিন্তা করে না তাদের মধ্যে পর্নো ছবির প্রভাব বেশি পড়ে। পর্নো ছবি দেখে তাদের প্রতারণা করার সাহস ও আগ্রহ দুটাই আরো বেড়ে যায়। ফলে তারা সমাজের জন্য বেশ ঝুঁকিপূর্ণ হয়ে ওঠে।

পর্নো ছবি দেখা একটি অসুস্থ বিনোদন। বিশেষ করে পর্নো ছবিতে যারা আসক্ত হয়ে যায় তাদের জীবনে নানান রকম সমস্যার সৃষ্টি হয়। জীবনের সাথে পর্নো ছবির সাজানো কাহিনিকে মিলিয়ে ফেলার কারণে নানান রকম সাংসারিক অশান্তিও দেখা দেয়। তাই সময় থাকতেই এধরনের আসক্তি থেকে নিজেকে মুক্ত করা উচিত।

Category: Scroll_Head_Line, প্রচ্ছদ, লাইফ স্টাইল

About the Author ()

Leave a Reply