• ১৫ বৈশাখ ,১৪৩১,28 Apr ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

ওয়াশিং মেশিনে ধুয়ে গেছে ৫ কোটি ডলারের কপাল

| জানুয়ারী 24, 2016 | 0 Comments

160114054552_us_lottery_powerball_640x360_afp_nocreditইউরো সংবাদ: ইংল্যান্ডের উস্টার শহরের একজন নারী দাবী করেছেন যে তিনি পাঁচ কোটি ডলারের লটারি জিতেছেন। তার কাছে লটারির সেই টিকেটও আছে। কিন্তু সমস্যা হলো তার ওই টিকেট ছিলো জিন্সের পকেটে।ওই কাপড় ওয়াশিং মেশিনে ধোওয়া হয়েছিলো।

যে নম্বরটি এই পুরষ্কার জিতেছে ওই নম্বরটি লেখা আছে টিকেটের গায়ে তবে কার্ডের গায়ে যে তারিখ, বারকোড এবং সিরিয়াল নম্বর দেওয়া আছে সেগুলো সঠিক নয়। ওই নারীর নাম প্রকাশ করা হয়নি। তবে টিকেটটি যে দোকান থেকে কেনা হয়েছিলো সেখানে নিয়ে যাওয়া হয়েছে।

বিষয়টি যাচাই বাছাই করে দেখার জন্যে ওই টিকেটটিকে এখন লটারি আয়োজনকারী কোম্পানির কাছে পাঠানো হয়েছে। কোম্পানি এটা নিশ্চিত করেছে যে লটারির ওই টিকেটটি উস্টার শহরের একটি দোকান থেকেই বিক্রি হয়েছে।

 কোম্পানিটি বলছে, কেউ যদি দাবি করেন যে তার কাছে বিজয়ী টিকেটটি ছিলো কিন্তু সেটা হারিয়ে গেছে, কিম্বা চুরি হয়েছে অথবা কাপড় ধোওয়ার সময় ওটা পকেটে থাকায় নষ্ট হয়ে গেছে তাহলে ৩০ দিনের মধ্যে তাকে কোম্পানির কাছে ওই দাবি করতে হবে।

যে দোকান থেকে টিকেটটি বিক্রি হয়েছে তার মালিক বলছেন, ধোওয়ার কারণে টিকেটের অবস্থা খুব খারাপ। তবে কোম্পানির নিশ্চয়ই ওই ক্ষমতা আছে এটা আসল টিকেট কীনা সেটা পরীক্ষা করে দেখার।

ঠিক কোন দোকান থেকে ওই টিকেট বিক্রি হয়েছে সেটা নিশ্চিত করবে বলে জানিয়েছে কোম্পানিটি। তখন বিজয়ীকে খুঁজে পাওয়া সহজ হতে পারে বলে ধারণা করছে তারা।

বিজয়ী এই নম্বরটি হচ্ছে ২৬, ২৭, ৪৬, ৪৭, ৫২ এবং ৫৮।

Category: 1stpage, Scroll_Head_Line, ইউরো সংবাদ, ইউরো সংবাদ, ইউরো-সংবাদ -UK

About the Author ()

Leave a Reply