• ২০ বৈশাখ ,১৪৩১,03 May ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

আওয়ামী লীগের অধীনে আর কোন নির্বাচন নয়: অস্ট্রেলিয়া বিএনপি

| ফেব্রুয়ারী 11, 2016 | 0 Comments

2-8-2016-9-51-30-AM-10106211 বিশ্বজুড়ে বাংলা: বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদল কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও অস্ট্রেলিয়া বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক মোসলেহউদ্দিন হাওলাদার আরিফ ক্ষমতাসীন অবৈধ সরকারের প্রধান শেখ হাসিনা এবং সরকারের আজ্ঞাবহ নির্বাচন কমিশন রকিব উদ্দিনের পদত্যাগ দাবি করে বলেছেন, বর্তমান নির্বাচন কমিশনের অধীনে আর কোনো নির্বাচন নয়। বর্তমান নির্বাচন কমিশনকে বাতিল করে সকল রাজনৈতিক দলের সঙ্গে আলাপ-আলোচনার মাধ্যমে নতুন নির্বাচন কমিশন গঠন করে দ্রুত জাতীয় নির্বাচন দিতে হবে। ৫ই জানুয়ারি ২০১৪ ভোটাবিহীন গঠিত অবৈধ সংসদ বাতিল করে শেখ হাসিনার পদত্যাগ এবং বর্তমান মেরুদন্ডহীন রকিব উদ্দিন নির্বাচন কমিশন (ইসি) বাতিল করে নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনে জাতীয় নির্বাচন দিতে বাধ্য করা হবে। এ সরকার গণতন্ত্র বিশ্বাস করে না, তারা উন্নয়নের নামে লুটপাট করে রাষ্ট্রীয় তহবিল ফাঁকা করছে। দেশের জনগণ শ্বাসরুদ্ধকর অবস্থায় রয়েছে। তাই বর্তমান অবৈধ সরকারকে হটাতে দেশবাসীকে সাথে নিয়ে প্রবাস থেকে গণতন্ত্র পুনরুদ্ধারের দাবিতে সরকার বিরোধী আন্দোলন চালিয়ে যেতে হবে। ১০ জানুয়ারি রোববার সিডনির রকডেলে বনফুল ফাংশনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি অঙ্গসংগঠন ও সহযোগী সংগঠনের অস্ট্রেলিয়ার উদ্যোগে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ একথা বলেন। সমাবেশে সভাপতিত্ব করেন অস্ট্রেলিয়ার বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক এম.মনজুর সরওয়ার বাবু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অস্ট্রেলিয়া বিএনপির সাবেক সাধারণ সম্পাদক লিয়াকত আলী স্বপন ,যুবদল অস্ট্রেলিয়ার সভাপতি ইয়াসিন আরাফাত সবুজ, জিয়া পরিষদ অস্ট্রেলিয়ার সভাপতি নাসিম উদ্দিন আহমেদ, জিয়া পরিষদ অস্ট্রেলিয়ার সহ-সভাপতি ব্যারিস্ট্রার আবু বারী সিদ্দিক রিপন, নিউসাউথ ওয়েলস বিএনপি’র সভাপতি কামরুল ইসলাম শামীম এবং জাসাস অস্ট্রেলিয়া শাখার সভাপতি আবদুস সামাদ শিবলু।

আরাফত রহমান কোকো স্মৃতি সংসদের সভাপতি আব্দুল্যাহ আল মামুনের পরিচালনায় সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জিয়া পরিষদ অস্ট্রেলিয়ার সাধারণ সম্পাদক কামরুল হাসান আজাদ, নিউ সাউথ ওয়েলস বিএনপির সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ দেলোয়ার হোসাইন, যুবদল অস্ট্রেরিয়ার সহ-সভাপতি রতন আহমেদ, স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মৌয়াইমেন খান মিশু, জাসসের সিনিয়র সহ-সভাপতি ইকবাল মাহমুদ মাসুদ, নিউ সাউথ ওয়েলস স্বেচ্ছাসেবক দলের সভাপতি খায়রুল কবির পিন্টু, নিউ সাউথ ওয়েলস স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাইমুন বিন শামস।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, যুবদল অস্ট্রেলিয়া সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, আবুল কালাম আজাদ, শাহাবুর রহমান, পারভেজ আলম,মামুনুর রশিদ, শফিকুর রহমান ভূইয়া, জাহেদ আবদীন, .মিজানুর রহমান, আনিসুররহমান, রাসেল মিয়া, আসিফ ইকবাল ,মোহাম্মদ ইসলাম, আসিকুল ইসলাম, মোহাম্মদ জুলফিকার আলী, সিরাজুল ইসলাম, রফিকুল ইসলাম, আবদুল মোতালেব, সাইয়েদ রহমান, কামাল হোসেন, মাসুদ রানা, লিটন, সুমন হোসন, আলমগীর হোসন, মির্জা সিদ্দিক, রাসেল, রবিউল ইসলাম, নজরুল ইসলাম প্রমূখ।

Category: Scroll_Head_Line, বিশ্বজুড়ে বাংলা

About the Author ()

Leave a Reply