দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিচয় শনাক্ত

| ডিসেম্বর 11, 2016 | 0 Comments

12052016_09_dubai_late_ershad_modasserবিশ্বজুড়ে বাংলা:

সাইফুল ইসলাম তালুকদার. ইউএই : দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত দুই বাংলাদেশির পরিচয় শনাক্ত করা হয়েছে। এদের একজন শরিয়তপুর পালং উপজেলার বাশার মির্জার ছেলে মোহাম্মদ মোদ্দাসের (৪০) ও অন্যজন গাজীপুর কাপাসিয়া উপজেলার আবদুল আজিজের ছেলে এরশাদ সিকদার (৩৫)।
একই ঘটনায় আহত ৬ বাংলাদেশির মধ্যে ধামরাইলের শামীম হোসেনের অবস্থা আশঙ্কাজনক ও রাজিব সরকার নামের অন্যজনের অবস্থা বিপদমুক্ত বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। এছাড়া বাকি ৪ জন আহত বাংলাদেশিকে স্থানীয় আল রাশিদিয়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ক্যাম্পে পাঠানো হয়। এরা সবাই ক্লিনকো ক্লিনিং সার্ভিসেস অ্যান্ড বিল্ডিং মেনটেন্যান্সের কোম্পানি স্টাফ।

সোমবার সকালে নিহত ও আহত বাংলাদেশিদের খোঁজ নেন দুবাই বাংলাদেশ কনস্যুলেটের প্রথম সচিব(শ্রম) একেএম মিজানুর রহমান। তিনি জানান, হতাহত বাংলাদেশিদের খোঁজ খবর নিয়ে তাদের কোম্পানির সঙ্গেও দেখা করেছি আমরা। নিহতদের লাশ বর্তমানে পুলিশ মর্গে রাখা হয়েছে। এখানকার আইনি প্রক্রিয়া শেষে লাশ দেশে পাঠানোর ব্যবস্থা করা হবে।

উল্লেখ্য, রবিবার সকালে দুবাইয়ের আল গারহুদ এলাকার রাবাত রোডে বাস-ট্রাকের সংর্ঘষে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় কবলিত বাসটি বাংলাদেশি শ্রমিকদের নিয়ে সোনাপুর লেবার ক্যাম্প থেকে দুবাই ফেস্টিভ্যাল সিটিতে যাচ্ছি। এ ঘটনায় ৩ ভারতীয় নাগরিকও নিহত হয়েছেন।

Category: 1stpage, Scroll_Head_Line, বিশ্বজুড়ে বাংলা

About the Author ()

Leave a Reply