• ২৩ বৈশাখ ,১৪৩১,07 May ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

সাতক্ষীরা-৩ এ ডাঃ রুহুল হককে বিজয়ী করে আবারও স্বাস্থ্যমন্ত্রী হিসেবে দেখতে চান এলাকাবাসী।

| ডিসেম্বর 28, 2018 | 0 Comments

FB_IMG_1546030374893দেশের খবর:
আজ ছিল একাদশ জাতীয় সংসদ নির্বাচনের নির্বাচনী প্রচারণার শেষদিন।চলমান উৎসবমুখর নির্বাচনী প্রচারণার শেষদিনে সাতক্ষীরা-৩ আসনে নৌকার পক্ষে ভোট চেয়ে রোডশো ও গণসংযোগ করে ব্যস্তসময় পার করেন বাংলাদেশ আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। সকাল থেকেই আশাশুনি,দেবহাটা ও কালীগঞ্জ উপজেলার বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন ভিওিক নেতা-কর্মীরা সাবেক স্বাথ্যমন্ত্রী অধ্যাপক ডা: আ ফ ম রুহুল হকের পক্ষে নৌকায় ভোট চেয়ে গণসংযোগ করেন।
বিভিন্নস্থানে রুহুল হক পথসভায় অংশগ্রহণ করেন।আশাশুনির কামালকাঠি হাইস্কুল মাঠে এক রোডশো শেষে আয়োজিত পথসভায় ডা:রুহুল হক জনগণের কাছে মহাজোট সরকারের উন্নয়নচিত্র তুলে ধরেন এবং আগামীদিনে আধুনিক সাতক্ষীরা বিনির্মাণে প্রতিশ্রুতি দেন।এর মধ্যে উল্লেখ্য তিনি সাতক্ষীরাতে বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা এবং ট্রেন সংযোগের প্রতিশ্রুতি দেন।রুহুল হক সাতক্ষীরা-৩ আসনে তার উন্নয়ন প্রকল্পসমূহ তুলে ধরেন এবং তা বর্তমানে জীবনযাত্রার মানে  অন্যতম এক ভিত্তি এনে দিয়েছে বলে তিনি উল্লেখ করেন। সাতক্ষীরা মেডিকেল কলেজ প্রতিষ্ঠা তার অন্যতম  অবদান। এসময় উপস্থিত জনতা তাকে আগামী দিনে বিপুল ভোটে জয়যুক্ত  করে আবারও স্বাথ্যমন্ত্রী হিসেবে পেতেচান বলে স্লোগান তোলেন।
এসকল পথ সভায় স্থানীয় আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ডা: রুহুল হককে আধুনিক সাতক্ষীরার রুপকার ও সফল স্বাথ্যমন্ত্রী হিসেবে আখ্যায়িত করে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চিকিৎসক ও আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম এ সদস্যের পক্ষে সকলকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান।

সাবেক সফল এ স্বাস্থ্যমন্ত্রীর এলাকার সাধারণ জনগণ ও তরুণ ভোটাররা মনে করেন, ডা: রুহুল হকের পক্ষে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা-৩ আসনে নৌকার ভোট বিপ্লব হবে।

Category: 1stpage, Scroll_Head_Line, দেশের খবর, প্রচ্ছদ, রাজনীতি

About the Author ()

Leave a Reply