• ২০ বৈশাখ ,১৪৩১,03 May ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

ফ্রান্স সহ সারা বিশ্বে বাংলাদেশীদের উপর হামলা, ছিনতাই, চুরি, ডাকাতির প্রতিবাদে “প্রবাসী বিপ্লব-২০১৯” এর ৬ষ্ঠ প্রতিবাদ সভা(Video 1st part)

| মার্চ 6, 2019 | 0 Comments

ইউরোবিডি24নিউজ: আফ্রিকায় আওয়ামীলীগের সহ-সভাপতি শরীয়তপুরের বাংলাদেশের প্রবাসী মোঃ জহিরুল ইসলাম হত্যার প্রতিবাদে ও ফ্রান্স সহ সারা বিশ্বে বাংলাদেশীদের উপর হামলা, ছিনতাই, চুরি, ডাকাতির প্রতিবাদে “প্রবাসী বিপ্লব-২০১৯” এর ৬ষ্ঠ প্রতিবাদ সভা গত ৩ মার্চ বিকাল ৪টায় ফ্রান্সের একটি হলে অনুষ্ঠিত হয়েছে।

ফ্রান্স বাংলা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক ইমরান মাহমুদের পরিচালনায় উক্ত প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব ইপিবা এর সহ-সভাপতি আশ্রাফুল ইসলাম, ইপিএস বাংলা কমিউনিটি ইন ফ্রান্সের সভাপতি জুয়েল দাস লেনিন, সাধারণ সম্পাদক এলান খান চৌধুরী, ব্যবসায়ী কাউসার হোসাইন, ব্যবসায়ী কামরুল ইসলাম মজুমদার, বৃহত্তর ফরিদপুর সমিতি ফ্রান্সের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হামিদ মিয়া, ব্যবসায়ী আমিনুল আহসান সরকার, চাকরিজীবী জাহিদুন নবী, চাকরিজীবী মামুনুর রশিদ, চাকরিজীবী মুনসুর আলী ও চাকরিজীবী মোঃ রুহুল সহ ফ্রান্স প্রবাসী বাংলাদেশীরা।

বক্তারা বলেন, সারা বিশ্বে প্রবাসী বাংলাদেশীদের সমস্যা গুলো দূরীকরণে ও প্রবাসীদের ন্যায্য দাবিগুলো আদায়ে সকল প্রবাসীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করার কোন বিকল্প নেই।

সভা থেকে লাইভ ভিডিও বার্তায় কথা বলেন আফ্রিকা থেকে প্রবাসী বিপ্লব ২০১৯ এর দক্ষিণ আফ্রিকা সমন্বয়ক ওমর শারিফ খাঁন ও সাংবাদিক মোহাম্মদ হিমেল। মালয়েশিয়া থেকে কথা বলেন, প্রবাসী বিপ্লব ২০১৯ এর সমন্নয়ক জোটন দাস।

সভা থেকে “প্রবাসী বিপ্লব ২০১৯” এর পরবর্তী প্রতিবাদ সভা ১০ মার্চ রবিবার অনুষ্ঠিত হবে বলে ঘোষণা করা হয়।

Category: Scroll_Head_Line, video-news

About the Author ()

Leave a Reply