• ৩ জ্যৈষ্ঠ ,১৪৩১,17 May ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

ফ্রান্সে ইউরোপিয়ান ভয়াজ এন্ড ট্যুরস এর উদ্বোধন।

| মার্চ 25, 2022 | 0 Comments

এন আই মাহমুদঃ প্যারিসের সেন্ট দেনিস্ এলাকায় এক অভিজাত হলরুমে অনুষ্ঠিত হয়ে গেল ইউরোপিয়ান ভয়াজ এন্ড ট্যুরস এর উদ্বোধন। স্বল্প খরচে বিশ্বের বিভিন্ন দেশ ও দর্শনীয় স্থান ভ্রমন করানোর প্রত্যয় নিয়ে আনুষ্ঠানিক আত্মপ্রকাশ হলো প্রতিষ্ঠানটির।

জনপ্রিয় উপস্থাপিকা সাংবাদিক প্রিয় এর উপস্থাপনায় এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক আবু তাহির। কেক কেটে আনুষ্ঠানিক উদ্বোধনের প্রাক্কালে সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান জাবেদ হুসেন। এসময় উপস্থিত অতিথিদের শুভেচ্ছা জানান প্রতিষ্ঠানের পরিচালক নয়ন মামুন ও মনোয়ার হোসেইন মুজাহিদ।

ইউরোপিয়ান ভয়াজ এন্ড ট্যুরস এর সফলতা প্রত্যাশা করে বক্তব্য রাখেন জালালাবাদ এসোসিয়েশনের উপদেষ্টা নুরুল আবেদীন, ইপিবিএ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোতালেব খান, ইপিবিএ ফ্রান্স সভাপতি ফারুক খান, জালালাবাদ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আলী হোসেন, বাংলাদেশ প্রতিদিন ফ্রান্স প্রতিনিধি মোসাদ্দেক হোসেইন সাইফুল, ব্যবসায়ী নেতা জাহাঙ্গীর আলম, বরিশাল বিভাগীয় কমিউনিটি ফ্রান্সের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, বাংলা অটো গ্রূপের চেয়ারম্যান হোসেইন রহমান, যুবলীগ নেতা কামাল উদ্দিন, সাইফুর রহমান কাইয়ুম, বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক ফুটবলার লুলু মিয়া ও কমিউনিটি নেতা সাদ আহমদ।

এসময় কেক কেটে প্রতিষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন অনুষ্ঠানে আগত অতিথিরা। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যায় গান পরিবেশন করেন শিউলি গিয়াস, শর্মী, হ্যাপি, নিপসি ও নিদুয়া।

এসময় প্রতিষ্ঠানের পক্ষ থেকে আগামী ৭ ও ৮ মে দু দিনব্যাপী প্যারিস বেলজিয়াম ও হল্যান্ডে ভ্রমণের প্যাকেজ ঘোষণা করা হয়। অত্যন্ত স্বল্প খরচে ব্রাসেলস সেন্টার, ইউরোপিয়ান পার্লামেন্ট, মিনি ইউরোপ, আমস্টারডাম সেন্টার, আমস্টারডাম রিভার ক্রুজ ও টিউলিপ গার্ডেন ভ্রমণের এ প্যাকেজ ঘোষণা দেয়া হয়।

Category: Community France, Community news 1st page, Scroll_Head_Line, ইউরোবিডি কমিউনিটি সংবাদ

About the Author ()

Leave a Reply