• ২০ বৈশাখ ,১৪৩১,04 May ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

ফ্রান্সের সাবেক রাষ্ট্রপতি নিকোলা সারকোজি ২য় ধাপের নির্বাচনে এমানুয়েল ম্যাক্রোঁকে সমর্থন করেছেন।

| এপ্রিল 12, 2022 | 0 Comments

ফ্রান্সের সাবেক রিপাবলিকান রাষ্ট্রপতি নিকোলা সারকোজি(২০০৭-২০১২) ২য় ধাপের নির্বাচনে এমানুয়েল ম্যাক্রোঁকে সমর্থন করে ১২এপ্রিল মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় মত প্রকাশ করেছেন।

ফরাসিরা ২য় রাউন্ডের জন্য ভোট দিয়ে তাদের পছন্দ প্রকাশ করেছে, তারা দুজন হলেন রাষ্ট্রপতি এমানুয়েল ম্যাক্রোঁ এবং জাতীয় সমাবেশের প্রার্থী মেরিন লে পেন। আগামীর নির্বাচনে সিদ্ধান্তের গুরুত্ব বিবেচনায় আমাকে আমার ভোট কি হবে তা স্পষ্টভাবে নির্দেশ করার জন্য আমার নিরবতা ছেড়ে বেরিয়ে আসতে বাধ্য করে।


আমি ইমানুয়েল ম্যাক্রনকে ভোট দেব কারণ আমি বিশ্বাস করি যে আগের চেয়ে আরও জটিল একটি গুরুতর আন্তর্জাতিক সংকটের মুখে তার প্রয়োজনীয় অভিজ্ঞতা রয়েছে , কারণ তার অর্থনৈতিক প্রকল্প তার সমস্ত অগ্রাধিকারের কেন্দ্রে এবং তার ইউরোপীয় প্রতিশ্রুতি স্পষ্ট এবং দ্ব্যর্থহীন।

একটি নতুন যুগের সূচনা হচ্ছে। একটা গভীর পরিবর্তন প্রয়োজন হবে। অভ্যাস এবং পক্ষপাতমূলক প্রতিফলন থেকে বেরিয়ে আসা প্রয়োজন। আন্তর্জাতিক প্রেক্ষাপট এবং আর্থিক পরিস্থিতি গুরুতর তাই কঠিন এবং জরুরী সিদ্ধান্তের প্রয়োজন হবে। ফরাসীরা এমন পছন্দের দাবি করবে যা ফ্রান্সকে আগামী পাঁচ বছরের জন্য প্রতিশ্রুতিবদ্ধ করবে। রিপাবলিকান অধিকারের মূল্যবোধ এবং আমাদের সরকারের সংস্কৃতির প্রতি আনুগত্য অবশ্যই রাষ্ট্রপতি নির্বাচনকে সামনে রেখে ইমানুয়েল ম্যাক্রোঁর আহ্বানে সাড়া দিতে হবে। তিনি, সামগ্রিক সবকিছু মোকাবেলা করার অবস্থানে একমাত্র একজন। ফ্রান্সের স্বার্থ আমাদের একমাত্র গাইড হতে হবে। স্বচ্ছতা এবং ধারাবাহিকতা বেছে নিতে আমরা কখনই ভুল করতে পারিনা।
————-এনএস(নিকোলা সারকোজি)।

Category: 1stpage, Scroll_Head_Line, ইউরো সংবাদ, ইউরো সংবাদ, ইউরো-সংবাদ - France, শীর্ষ সংবাদ

About the Author ()

Leave a Reply