• ২৩ বৈশাখ ,১৪৩১,06 May ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

শেখ হাসিনাকে সভাপতি এবং ওবায়দুল কাদেরকে সাধারণ সম্পাদক করায় ফ্রান্স আওয়ামীলীগের উচ্ছ্বাস ও মিষ্টি বিতরণ

| ডিসেম্বর 27, 2022 | 0 Comments

রাজনীতিঃ দশমবারের মতো আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নতুন কমিটিতে শেখ হাসিনার সঙ্গে দলের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনিও টানা তৃতীয় মেয়াদে এই দায়িত্বে থাকছেন।

২৪ ডিসেম্বর শনিবার আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে এই দুজনের নাম ঘোষণা করে নির্বাচন কমিশন।

এই অধিবেশনে সারা দেশ থেকে আসা প্রায় সাত হাজার কাউন্সিলর অংশ নেন। তাঁদের মতামতের ভিত্তিতে দলটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়।

এই সম্মেলনকে কেন্দ্র করে দেশের পাশাপাশি ফ্রান্স আওয়ামীলীগের নেতাকর্মী ও সমর্থকদের মাঝেও ব্যপক উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশ লক্ষ্য করা গেছে। সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বাংলাদেশ আওয়ামীলীগের পূনরায় সভাপতি এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে পূনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত করায় ফ্রান্স আওয়ামীলীগের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়। প্যারিসে এক তাৎক্ষণিক আয়োজনের মধ্য দিয়ে নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করে এ আয়োজন উৎযাপন করা হয়।

ফ্রান্স আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দিলওয়ার হোসেন কয়েসের পরিচালনায় আনন্দ সভায় সভাপতিত্ব করেন ফ্রান্স আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আবুল কাশেম। সভায় উপস্থিত নেতাকর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও সভাপতি এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আবারও সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় বক্তব্যে তাদের আনন্দ ও উচ্ছ্বাস প্রকাশ করেন।

এসময় নেতাকর্মীরা পরস্পর মিষ্টিমুখ করেন। বিশেষ করে উচ্ছ্বসিত নেতাকর্মীরা সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই ফ্রান্স আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এবং নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ত্যাগী ও সফল ছাত্রনেতা শওকত হায়াত খাঁন বিপ্লবকে মিষ্টি মুখ করিয়ে তাদের আবেগ উচ্ছ্বাস ও আনন্দ ভাগাভাগি করে নেন।

Category: 1stpage, Community France, Community news 1st page, Scroll_Head_Line, ইউরোবিডি কমিউনিটি সংবাদ, রাজনীতি

About the Author ()

Leave a Reply