• ১৫ বৈশাখ ,১৪৩১,28 Apr ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

লালমাই উপজেলার চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন অধ্যাপক আলমগীর হোসেন অপু।

| ফেব্রুয়ারী 11, 2023 | 0 Comments

ইউরোবিডি দেশের খবর: কুমিল্লার লালমাই উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন অধ্যাপক আলমগীর হোসেন অপু।


৯ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সকালে সহকারী রিটার্নিং কর্মকর্তা সৈয়দা সাদিকা সুলতানার কার্যালয় থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেন।
অধ্যাপক আলমগীর হোসেন অপু বলেন, রাজনীতি করে, চেয়ারম্যান হয়ে বিত্তবান হওয়ার কোন ইচ্ছা আমার নেই। আমি চাই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে লালন করে মানুষের জন্য কাজ করতে, মানুষের পাশে থাকতে। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য যে পরিশ্রম করে যাচ্ছেন। তা বাস্তবায়নের অংশ হিসেবে লালমাই উপজেলার জনগণকে নিয়ে সকল উন্নয়ন কাজগুলো সমাপ্ত করবো এবং আমার প্রিয় অভিভাবক বিশ্বসেরা অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপির নির্দেশনা মোতাবেক জনসেবায় নিজেকে বিলিয়ে দেওয়াই আমার মূল লক্ষ্য ইনশাআল্লাহ। আশা করি তিনি নিরাশ করবেন না।

এদিকে ১১ ফেব্রুয়ারী শনিবার বাংলাদেশ আওয়ামিলীগের দলীয় কার্যালয় ঢাকার ধানমন্ডির ৩/এ থেকে আসন্ন লালমাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দলীয় মনোনয়নের জন্য মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

এসময় বৃহত্তর লাকসাম প্রবাসী আওয়ামী ফোরামের প্রধান সমন্বয়ক, প্রবাসে বাংলা গণমাধ্যমের সম্পাদক, ফ্রান্স বাংলা প্রেস ক্লাবের সহ-সভাপতি লালমাই উপজেলার কৃতি সন্তান অধ্যাপক আলমগীর হোসেন অপু
সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেন।

Category: 1stpage, Community France, Community news 1st page, Scroll_Head_Line, দেশের খবর

About the Author ()

Leave a Reply