• ১৭ বৈশাখ ,১৪৩১,30 Apr ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

সম্পাদকীয়: ইউরোবিডি24নিউজ এর ১ দশক পূর্তি অনুষ্ঠানের সফলতা আপনাদের।

| মার্চ 15, 2023 | 0 Comments

আপনাদের সকলের ভালোবাসায় ইউরোবিডি24নিউজ হাঁটি হাঁটি পা পা করে এক দশক অতিক্রম করেছে। হাজারো সীমাবদ্ধতার ভেতর দিয়ে অপ্রতুল অবকাঠামো নিয়ে পথ চলার দশ বছরে ব্যর্থতার পাল্লাই ভারী হবে আমরা নিশ্চিত। যতটুকু সফলতা তা শুধু আপনাদের ভালোবাসায় সিক্ত হওয়া ছাড়া আমাদের কোন কৃতিত্ব নেই। শুধু বলতে পারি শত সীমাবদ্ধতার ভেতরও আমরা একটি গণমাধ্যমকে আপনাদের মাঝে বাঁচিয়ে রাখার যুদ্ধে কাজ করে যাচ্ছি। জয় বা পরাজয় নয় যুদ্ধে টিকে থাকাই আমাদের ব্রত। এই যাত্রায় আপনাদের সাথে নিয়ে ইউরোবিডি24নিউজ যেতে চায় বহুদূর। আপনাদের ভালোবাসা এই কঠিন পথ পাড়ি দিতে আমাদের অনুপ্রেরণা ও সাহস যোগাবে। তাই আপনাদের সাথে চাই সবসময়।

সবার প্রতি অশেষ কৃতজ্ঞতা, আপনাদের সকলের অংশগ্রহণে ইউরোবিডি24নিউজ এর ১০ বছর পূর্তি অনুষ্ঠান সফল ও স্বার্থক হয়েছে। বিশেষ ধন্যবাদ অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ দূতাবাস ফ্রান্সের প্রতিরক্ষা উপদেষ্টা বিগ্রেডিয়ার জেনারেল মিজনুর রহমানের প্রতি। ধন্যবাদ জানাচ্ছি ফ্রান্স আওয়ামী লীগের সভাপতি জনাব এম এ কাশেম ও সাধারণ সম্পাদক দিলওয়ার হোসেন কয়েস, সহ- সভাপতি মঞ্জুরুল হাসান সেলিম, সহ-সভাপতি মোতালেব খাঁন, একুশে উদযাপন পরিষদের আহ্বায়ক সুব্রত ভট্টাচার্য শুভ এবং ইপিবিএ এর সভাপতি ফারুক খাঁন সহ সকল বিশেষ অতিথিদের।

কৃতজ্ঞতা জানাচ্ছি সকল পাওয়ার্ড বাই এবং ইন এসোসিয়েশন স্পন্সরদের প্রতি যাদের সহযোগিতা ছাড়া এতো সুন্দর সফল ইভেন্ট আয়োজন সম্ভব ছিলো না। সকল মিডিয়া হাউজের প্রতি যারা অনুষ্ঠানের মিডিয়া পার্টনার ছিলেন। সকল সাংবাদিক বন্ধুদের প্রতি যারা উপস্থিত হয়ে অনুষ্ঠানকে অলংকৃত করেছেন।

যারপর নাই কৃতজ্ঞতা জানাচ্ছি প্রিয় বৌদি মৌসুমী চক্রবর্তীর প্রতি যিনি সাংস্কৃতিক পর্বে কো-অর্ডিনেটর ছিলেন। সকল কন্ঠ শিল্পী, নৃত্য শিল্পী ও বাদ্যযন্ত্র শিল্পীদের প্রতি যারা অনুষ্ঠানের পূর্ণতা কানায় কানায় ভরে দিয়েছেন। আর চোট্ট বন্ধুদের কথা কী আর বলবো কচিকাঁচা ফুলের মতো বাচ্চারা এসে অনুষ্ঠানকে প্রাণে প্রাণে পরিপূর্ণ করেছে। অনুষ্ঠানের সঞ্চালক জাইমা নাঈম খন্দকার প্রাণবন্ত উপস্থাপনায় অনুষ্ঠানের রিদম ঠিক রেখেছে। চোট্ট বন্ধুদের অসংখ্য ধন্যবাদ যারা চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছো।


অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি বিশ্বাস ও আস্থার প্রতীক বিসিএফের সভাপতি জনাব এমডি নূর কে। বিসিএফের সহ সভাপতি জনাব মোজাম্মেল ভাইয়ের নেত্রীত্বে সকল ভলান্টিয়ার ভাইদের জানাচ্ছি অনেক অনেক কৃতজ্ঞতা। বিশেষ ধন্যবাদ জানাচ্ছি বাংলাটিভির রাসেল আহমেদ ও ইউরোশিয়ামার্টের সিইও ইঞ্জিনিয়ার শামীম আহমেদকে, যারা মাল্টিমিডিয়ার ফুল সাপোর্ট দিয়েছেন।


ধন্যবাদ জানাচ্ছি দেশী ফেল্ম এবং রানু’স কিচেনকে তাদের মজাদার পিঠা ও মিষ্টান্নের মাধ্যমে বাঙ্গালিয়ানা তুলে ধরার জন্য।
কাচ্ছি হাউজকে সাধুবাদ জানাচ্ছি অসাধারণ মজাদার সুস্বাদু কাচ্ছি পরিবেশন করার জন্য।


সবশেষে কৃতজ্ঞতা অনুষ্ঠানে উপস্থিত সকল দর্শকদের যারা তাদের মূল্যবান সময় ব্যয় করে ইউরোবিডি24নিউজ এর ১০ বছর পূর্তি অনুষ্ঠানকে কানায় কানায় পরিপূর্ণ করেছেন।

সবশেষে এতো সুন্দর গোছানো পেশাদার ইভেন্ট আয়োজন করার পেছনে সব ধরনের অবকাঠামোগত সাপোর্ট নিয়ে পাশে ছিলেন “ইভেন্ট এক্সপার্ট ইন্টারন্যাশনাল” এর প্রতি অসীম কৃতজ্ঞতা।


আবারও দেখা হবে এমন কোন সুন্দর সন্ধ্যায় সেই প্রত্যাশায়।
ইমরান মাহমুদ
সম্পাদক, ইউরোবিডি24নিউজ

Category: 1stpage, Scroll_Head_Line, শীর্ষ সংবাদ, সম্পাদকীয়

About the Author ()

Leave a Reply