• ১৯ বৈশাখ ,১৪৩১,02 May ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

মোড়েলগঞ্জ সুন্দরবন কল্যাণ সমিতির ইফতার মাহফিল এবং নতুন কমিটি ঘোষণা

| এপ্রিল 4, 2024 | 0 Comments

গত ৩ এপ্রিল বুধবার প্যারিসের একটি অভিজাত রেস্টুরেন্টে মোড়লগঞ্জ ও শরণখোলা ফ্রান্স প্রবাসীদের বিপুল সংখ্যক উপস্থিতিতে মোড়েলগঞ্জ সুন্দরবন কল্যাণ সমিতি ফ্রান্সের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে সমিতির ২০২৪-২০২৫ সালের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়।


সংগঠনের সভাপতি জনাব জাহিদ হোসেন আকন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: হেলাল উদ্দিন বেপারীর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি এমদাদুল হক স্বপন, মো: হেলাল উদ্দিন,
সাবেক সহ-সভাপতি এনামুল হক, আবু তাহের, জামাল শরীফ, তারিকুল ইসলাম, প্রচার সম্পাদক মাসুদ হোসেন, আল আমিন, তারেক সিকদার, সাইফুল ইসলাম, তৌহিদুল ইসলাম, নিয়াজ মসজিদ পলাশ, আসলাম খান সহ অন্যান্যরা।


দোয়া মাহফিল শেষে সভাপতি মো: জাহিদ হোসেন আকন ও সাধারণ সম্পাদক মো: হেলাল উদ্দিন বেপারী যৌথভাবে নতুন কমিটির নাম ঘোষণা করে। এমদাদুল হক স্বপন কে সংগঠনের প্রধান উপদেষ্টা হিসাবে নাম ঘোষণা করা হয়। সভাপতি শাহাদাত হোসেন রনি, সাধারণ সম্পাদক মো:নজরুল ইসলাম,
সিনিয়র সহ-সভাপতি মো: হেলাল উদ্দিন।


আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ নতুন কমিটি করার জন্য তাদের উপর দায়িত্ব প্রদান করা হয় এবং আগামী জুন মাসের ৯ তারিখে অভিষেক অনুষ্ঠান আয়োজন করার সম্ভাব্য তারিখ ঘোষণা করা হয়।

Category: 1stpage, Community France, Community news 1st page, Scroll_Head_Line, ইউরোবিডি কমিউনিটি সংবাদ

About the Author ()

Leave a Reply