• ৪ জ্যৈষ্ঠ ,১৪৩১,18 May ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

রোমে ইসলামিক ফোরামের প্রতিবাদ সভা

| মার্চ 23, 2013 | 0 Comments

অবিলম্বে ধর্মকারী ডটকমসহ সকল ধরনের ইসলাম বিরোধী ব্লগ ও ওয়েবসাইট বন্ধের জন্য সরকারের প্রতি আহবান

এ কে জামান, ইতালী: গত ২২ মার্চ ২০১৩ শুক্রবার ইসলামিক ফোরাম রোম  এর উদ্যোগে ইতালীর রাজধানী রোমের রিদি রোম মসজিদে সন্ধ্যা ৬টায় এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

ইসলামিক ফোরাম রোম এর সাধারন সম্পাদক মোঃ নিজাম উদ্দিনের  পরিচালনায়  এবং  সভাপতি হাফেজ  মাওলানা আমিনুর রহমানের সভাপত্তিতে এই অনুষ্ঠানের উপস্থিত ছিলেন এস.এম সাইফুল ইসলাম , এডভোকেট জাহিদ হোসাইন ও বাংলাদেশ সমিতির সভাপতি  নুরে আলম সিদ্দিকি বাচ্চু , গ্লোবাল ফাউন্ডেশন অফ হিউম্যান রাইটস এর সাধারন সম্পাদক মোঃ মশিয়ার রহমান মিন্টুসহ বিভিন্ন সামাজিক এবং রাজনৈতিক নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে মোঃ মশিউর রহমান কয়েকটি ব্লগসহ ধর্মকারী.কম (www.dhormockery.com) এ ইসলামবিরোধী অবিশ্বাস্য কার্টুন এবং মহানবী (সা.) ও আল্লাহকে নিয়ে ব্যাংগাত্মক প্রচারনার স্লাইডশো প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শন করেন। তিনি বলেন ইসলামকে নিয়ে ডেনমার্কে একটি কার্টুন ছবিকে ঘিরে প্রতিবাদের ঝড় উঠেছে অথচ খোদ বাংলাদেশ থেকে হাজার হাজার কার্টুন এবং জঘন্য ভাষায় ইসলাম, কোরআন শরীফ এবং মহানবী (সা.) অপপ্রচার চলছে কিন্ত আজ পর্যন্ত সরকার এ প্রচারনা বন্ধের কোন উদ্যোগ নেইনি, এমনকি সাইটটি ব্লকও করা হয়নি।

সভায় বিশিষ্ট ব্যবসায়ী শরিফুল ইসলাম বলেন যারা নাস্তিক তাদের প্রতি আমাদের কোন অভিযোগ নেই। তারা ধর্মে বিশ্বাস করে না এটা তাদের নিজেদের ব্যাপার কিন্তু আমার ধর্মকে নিয়ে যা  ইচ্ছা তাই ব্লগে লিখবে অথচ সরকার কোন ব্যবস্থা নিবে না, তা কোন ধর্ম প্রান মুসলমান মেনে নেবে না।

অনুষ্ঠানের সভাপতি হাফেজ মাওলানা মোঃ অমিনুর রহমান বাংলাদেশের মাননীয় প্রধান মন্ত্রীর কাছে আবেদন জানান অবিলম্বে কঠোর আইন করে এই ব্লগারদের সর্বোচ্চ শাস্তির দেয়া এবং তাদের  ওয়েবসাইট এবং ব্লগগুলোকে অনতিবিলম্বে বন্ধ করা হয়।

Category: Community Italy, Community news 1st page, ইউরোবিডি কমিউনিটি সংবাদ

About the Author ()

Leave a Reply