• ২৩ বৈশাখ ,১৪৩১,06 May ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

নিকলাস সারকজির তদন্তকারী ফরাসি বিচারককে মৃত্যুর হুমকি!!!

| মার্চ 29, 2013 | 0 Comments

ইউরোবিডি২৪নিউজঃ গত সপ্তাহে ফরাসি সাবেক রাষ্ট্রপতি নিকলাস সারকজিকে আনুষ্ঠানিক তদন্তের আওতায় আনার ম্যাজিস্ট্রেটদের সিদ্ধান্তটি একটি অশুভ মোড় নেয় যখন তদন্তকারী প্রধান বিচারক একটি বুলেট ও মৃত্যুর হুমকি দেয়া একটি চিঠি পান।

মামলার তিন বিশিষ্ট বিচারকদের একজন Jean-Michel Gentil-কে গত বুধবার বুলেট ও মৃত্যুর হুমকি সম্পন্ন একটি চিঠি পাঠান হয়, এবং  ম্যাজিস্টে্রট ইউনিয়ন এস এম, তাদের ওয়েবসাইটে প্রকাশিত একটি বিবৃতিতে জানায়, চিঠিতে Gentil- এর পরিবারের কথা উল্লেখ করা হয়েছে।

Gentil এর এক সহকর্মী বলেন, চিঠিটি তার (Gentil) অফিসে পাঠানো হয়। এছাড়াও চিঠিতে  অন্যান্য ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধেও হুমকি রয়েছে। এ ঘটনার পর পুলিশকে এ ব্যাপারে তদন্ত করতে বলা হয়েছে।

এস, এম এর অনলাইন বিবৃতিতে বলা হয়, গত সপ্তাহে সারকজির ব্যাপারে এই সিদ্ধান্তটি নেবার পরপরই সারকজির নিজস্ব দলের কাছ থেকে  “অপমানজনক বিবৃতি” প্রকাশিত হয়। এটি শুধুমাত্র বিচার কাজকে বাধাগ্রস্ত করার জন্যই করা হয়েছে।

এখানে, আরেকটি বিষয় খুব লক্ষনীয় যে, সারকজির আইনজীবি থিয়েরি, du Dimanche সঙ্গে একটি সাক্ষাত্কারে Gentil- এর  নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুলেছেন।
সারকজির আইনজীবিগণ আনুষ্ঠানিক তদন্তের ওপর প্রশ্ন তুলছেন।

মোটকথা, সারকজিকে তদন্তের অধীন করার সিদ্ধান্তটি নেবার পর সারকজির রাজনৈতিক জোট থেকে চরম ও ভয়াবহ প্রতিক্রিয়া আসছে।

Category: 1stpage, Scroll_Head_Line, ইউরো সংবাদ, ইউরো সংবাদ, ইউরো-সংবাদ - France, প্রচ্ছদ, ব্রেকিং নিউজ, শীর্ষ সংবাদ

About the Author ()

Leave a Reply