• ১৯ বৈশাখ ,১৪৩১,03 May ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

“স্বাধীনতা ও জিয়া একটি অবিচ্ছেদ্য অধ্যায়”-বেলজিয়াম বি.এন.পি

| মার্চ 31, 2013 | 0 Comments

আলম হোসেন ,বেলজিয়ামবাংলাদেশ জাতীয়তাবাদী দল বেলজিয়াম শাখার উদ্দোগে মহান স্বধীনতা দিবস উপলক্ষে এক আলোচনা সভা ২৬মার্চ ২০১৩ বেলজিয়ামের রাজধানী ব্রাসেলসের একটি রেষ্টুরেন্টে অনুষ্টিত হয়।

বেলজিয়াম বি.এন.পির সভাপতি সানোয়ার আলী ছিদ্দিক,সাধারন সম্পাদক সাইদুর রহমান লিটনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন বেলজিয়াম বি.এন.পির সহ-সভাপতি খলিল ইব্রাহিম,সহ-সভাপতি মনোয়ার হোসেন মুন্না,নাসির উদ্দিন,রাজ্জাক আহমদ সাজা,আলী জাহাঙ্গীর,টি.এম ওয়ারেছ বাচ্চু,আক্কাছ উদ্দিন,সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন,তছু মিয়া,সানুর আলী,লুৎফুর রহমান মিলন,বুরহান উদ্দিন,আলী দিপু,শ্যামল আহমদ,দপ্তর সম্পাদক আলম হোসেন,আ.ন.ম মহসীন,ফিরোজ আহমদ,পিয়াস হুদা,হারুন রশিদ,আব্দুল বাতেন বাচ্চু।

সভায় বক্তারা বলেন , “বাংলাদেশের স্বাধীনতা ও জিয়া একটি অবিচ্ছেদ্য অধ্যায়। এই অধ্যায়কে অস্বীকার করার অর্থই হচ্ছে স্বধীনতাকে অস্বীকার করা । পরশ্রীকাতর মুজিব কন্যা স্বাধীনতাকে তার পৈত্রিক সম্পত্বি মনে করে, আইন করে সর্বজন স্বীকৃত এক অসোচনীয় অধ্যায়কে মানুষের মন থেকে মুছে দিতে চায়।যতদিন বাংলাদেশ নামক এই ভূখন্ড থাকবে ততদিন অম্লান থাকবে শহীদ জিয়ার সুমহান ঘোষণা।”

Category: Community Belgium, Community news 1st page, ইউরোবিডি কমিউনিটি সংবাদ

About the Author ()

Leave a Reply