• ২২ বৈশাখ ,১৪৩১,05 May ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

Corona ভাইরাস এর সংক্রমন ফলাফল নেগেটিভ

| মে 11, 2013 | 0 Comments

ইউরোবিডি২৪নিউজঃ ফ্রান্সের স্বাস্থ্য মন্ত্রণালয় শুক্রবার জানায়, তিনজন সংক্রমিত রোগীর ওপর পরীক্ষার পর SARS এর মত জীবননাশক আরও একটি ব্যাধি মারাত্মক Corona virus এর ফলাফল নেগেটিভ প্রমাণিত হয়েছে। আরও একটি সন্দেহভাজন ক্ষেত্রে এখনও গবেষণা হচ্ছে।

ফ্রান্সের স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে বলা হয়, উত্তর ফ্রান্সে তিনজনের ওপর পরীক্ষামূলক ক্ষেত্রে Corona Virus এর ফলাফল নেগেটিভ। চতুর্থজনের ক্ষেত্রে “আরো তদন্তের” প্রয়োজন বলে জানানো হয়।

এ পর্যন্ত এ ভাইরাসে মধ্যপ্রাচ্চে ১৭ জন এবং যুক্তরাজ্যে এক ব্যক্তি নিহত হয়েছে। সম্প্রতি ৬৫ বছর বয়েসী একজনের সংক্রমিত হবার মাধ্যমে ফ্রান্সে একে নিশ্চিত করা গেছে।

সংক্রমণের শিকার তিন জন রোগী Douai হাসপাতাল সেন্টারের চিকিৎসা কর্মী ছিলেন।  এখনও সন্দেহ করা হচ্ছে এই একই হাসপাতালের অন্যান্য মানুষও এতে সংক্রমিত হয়ে থাকতে পারেন।

নামবিহীন যে রুগীকে এপ্রিলে সংযুক্ত আরব আমিরাতে একটি ট্রিপে থাকাকালীন সময়ে এই রোগে সংক্রমিত ভাবা হয়েছিল তাকে Lille শহরের একটি হাসপাতালে একটি বিশেষ ইউনিটে রাখা হয়েছে। তাকে শ্বাস সহায়তা ও রক্ত দেয়া চলছে বলে জানান কর্তব্যরত ডাক্তার।

ফরাসি স্বাস্থ্যমন্ত্রী Marisol Touraine,  সম্ভাব্য প্রাদুর্ভাব তদন্ত করতে শনিবার Lille  ভ্রমণ না করার ঘোষণা করেছেন।

Category: 1stpage, Scroll_Head_Line, ইউরো সংবাদ, ইউরো সংবাদ, ইউরো-সংবাদ - France, প্রচ্ছদ, ফ্রান্স, ফ্রান্স, ব্রেকিং নিউজ, শীর্ষ সংবাদ

About the Author ()

Leave a Reply