• ১৬ বৈশাখ ,১৪৩১,29 Apr ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

যাত্রা শুরু হলো লিভারপুল বাংলা প্রেসক্লাবের

| মে 25, 2013 | 0 Comments

কমিউনিটি সংবাদ: বস্তুনিষ্ঠ, নিরপেক্ষ সংবাদ পরিবেশন আর বাঙালি কমিউনিটির সেবার লক্ষ্যে লিভারপুলস্থ  বাংলাদেশী সাংবাদিকরা একত্রিত হয়ে “লিভারপুল বাংলা প্রেসক্লাব” নামের একটি সংগঠনের যাত্রা শুরু করছে।

সম্প্রতি স্থানীয় একটি রেষ্টুরেন্টে লিভারপুলের কমিউনিটি ব্যক্তিত্ব ও বিশিষ্ট সাংবাদিক শেখ ছুরত মিয়া আছব এর সভাপতিত্বে ও সাংবাদিক ফখরুল আলম এর পরিচালনায় এক জরুরী সভায় সকল সাংবাদিকরা একমত পোষন করেন। তারা সাংবাদিকদের অধিকার ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন এর দীপ্ত স্বপ্ন নিয়ে ১১ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষনা করেন।

লিভারপুলস্থ ইলেকট্রনিক্র ও প্রিন্ট মিডিয়ার সকল সাংবাদিকদের সাথে নিয়ে “লিভারপুল বাংলা প্রেসক্লাব” যাত্রা শুরু করেন। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ সবুর হোসেন (কবি রফিক), আবু সাঈদ চৌধূরী সাদি, কমরেড আজাদ, তানজির আজিজ তানিম, ফরহাদ আলম, তাসলিমা আলম জেনী, সালমান হোসাইন তাজুল প্রমুখ।

“লিভারপুল বাংলা প্রেসক্লাব” এর নেতৃত্বে যারা আসছেন তারা সকলই পেশাগত দায়িত্ব পালনে সকলের সহযোগীতা কামনা করেন। সাংবাদিক দম্পতি সাগর-রুনী হত্যাকান্ডের দ্রুত দৃষ্টান্ত মূলক বিচার দাবী করেন, এবং দৈনিক আমারদেশ সহ দিগন্ত টেলিভিশন, ইসলামিক টেলিভিশন সহ সকল বন্ধ মিডিয়া গুলোকে খুলে দেওয়ার জন্য সরকারের প্রতি আহবান জানান।

Category: Community UK, ইউরোবিডি কমিউনিটি সংবাদ

About the Author ()

Leave a Reply