• ১৩ বৈশাখ ,১৪৩১,26 Apr ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

ব্যাক্তিগত তথ্য প্রকাশের মামলায় জিতলেন Valerie Trierweiler

| জুন 6, 2013 | 0 Comments

ইউরোবিডি২৪নিউজঃ প্যারিসের একটি আদালত বুধবার, ফ্রেঞ্চ ফার্স্ট লেডি Valerie Trierweiler-কে ক্ষতিপূরণ হিসেবে ১০,০০০ ইউরো প্রদান করে।

Valerie Trierweiler সম্পর্কে একটি বই লেখা হয় যেখানে তার ব্যাক্তিগত গোপনীয়তার অধিকার লঙ্ঘন করা হয় এবং এ কারণে তিনি মামলা করেন। ঐ বইটিতে একটি জায়গায় উল্লেখ করা হয়েছে যে, ফ্রান্সের প্রেসিডেন্ট ফ্রসোঁয়া ওলাদ, প্রেসিডেন্ট হবার আগে তিনি ওলাদের সাথে প্রতারণা করেছিলেন এবং এ তথ্যের ওপর ভিত্তি করে তিনি মামলা দায়ের করেন।

 ফ্রান্সের ট্রাইব্যুনাল “De Grande”, “la Frondeuse” এর লেখক, বা “la Rebel” এর লেখককে শাস্তিস্বরূপ Valerie Trierweiler কে € 10,000 দিতে আদেশ দেন কেননা এই বইটির বিষয়বস্তু তার ব্যাক্তিগত গোপনীয়তার অধিকার লঙ্ঘন করেছে।

সাংবাদিক Christophe Jakubyszyn এবং Alix Bouilhaguet দ্বারা লিখিত বইটিতে তারা উল্লেখ করেন ২০০০ সালের দিকে, ফ্রসোঁয়া ওলাদ একজন প্রেসিডেন্ট এবং একজন রক্ষণশীল রাজনীতিবিদ হয়ে ওঠার আগে Trierweiler এর সাথে ফ্রঁসোয়া ওলাদের যুগপত সম্পর্ক ছিল।

বইটি ফ্রসোঁয়া ওলাদের নির্বাচনকালীন সময়ে প্রকাশিত হয় যা তার পাবলিক ইমেজের জন্য মোটেই ভাল প্রমাণিত হয়নি।

Category: 1stpage, Scroll_Head_Line, ইউরো সংবাদ, ইউরো সংবাদ, ইউরো-সংবাদ - France, প্রচ্ছদ, ফ্রান্স, ফ্রান্স, ব্রেকিং নিউজ, শীর্ষ সংবাদ

About the Author ()

Leave a Reply