• ২৪ বৈশাখ ,১৪৩১,08 May ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

ইতালীর বোলছানোতে বৈশাখ ১৪২০উদযাপন

| জুন 9, 2013 | 0 Comments

ইউরোবিডি কমিউনিটি সংবাদ: ইতালীর বোলজানোর ভিয়া রবিগো ৩৪ অডিটোরিয়ামে  হয়ে গেল বাংলাদেশ সমিতির পক্ষ থেকে বৈশাখী মেলা ।  জয়নাল আবেদিনের সভাপতিত্তে সুরুতেই কোরআন তেলাওয়াত, বাইবেল ও গিতা পাঠের পরপরই ছিল পরিচয় পর্ব ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

প্রধান অতিথি ছিলেন Dott. Luigi Gallo(Assessore alla Partecipazione, al Personale e ai Lavori Pubblici), বিশেষ অতিথি ছিলেন  Mauro Randi (Assessore alle Politiche Sociali e ai Giovani), Guli Almo(কারিতাস কর্মকর্তা)।

Mauro Randi ও Dott. Luigi Gallo আগামী একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস বাংলাদেশ সমিতির সাথে পালন করার প্রতিশ্রতি দেন।
সুভেচ্ছা বক্তব্যে  বাংলাদেশের সমাজ ,সংস্কারও বাংলাদেশ সমিতির ইতাহাস তুলে ধরেন কায়ুম হোসেন, জাহাঙ্গির আলম সিকদার ও শাহ্‌ মিজান।
অনুষ্ঠানে স্থানীয় শিশু শিল্পী ইয়ানা, তানিশা, ইকরা, সাজিদ, রানিসা রসিদ, সাবিয়া হোসেন, আদিত্ত শাহ্ অনুষ্ঠানটি  মাতিয়ে রাখে।

ইটালির বলনিয়া থেকে বিপ্লব, তাজু এবং বাংলাদেশ থেকে আসা নিশিতা বড়ুয়া ও রিঙ্কু অনুষ্ঠানে সংগীত পরিবেশনের মধ্য দিয়ে বরণ করে নেয় বাংলা ১৪২০ কে।
অনুষ্ঠানটির উপস্থাপনায় ছিলেন খুরশিদ আলম, শাহ্‌ পরান এবং Trento Province থেকে আসা পলি। সার্বিক সহযোগিতায় ছিলেন রমিজউদ্দিন বেপারি ও অনেকেই। পরিশেষে সভাপতি অনুষ্ঠানটির সমাপ্ত ঘোষণা করেন।

Category: Community Italy, Scroll_Head_Line, ইউরোবিডি কমিউনিটি সংবাদ

About the Author ()

Leave a Reply