• ৪ জ্যৈষ্ঠ ,১৪৩১,18 May ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

সাংবাদিক ধর্ষণের ঘটনায় ইতোমধ্যে গ্রেফতার এক, শনাক্ত করা গেছে অভিযুক্তদের

| আগস্ট 24, 2013 | 0 Comments

ধর্ষণে অভিযুক্তদের স্কেচ

ইউরোবিডি২৪নিউজঃ ভারতের মুম্বাইয়ে নারী ফটোসাংবাদিককে গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত পাঁচজনকে মধ্যে একজনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া, অভিযুক্ত বাকি চারজনকেও শনাক্ত করা হয়েছে। শুক্রবার বিকেলের দিকে অভিযুক্ত পাঁচজনকেই গ্রেফতার করার সংবাদ প্রকাশ করলেও সন্ধ্যা হতেই আগের তথ্য থেকে সরে আসে স্থানীয় সংবাদ মাধ্যমগুলো।

সন্ধ্যায় রাষ্ট্রনিয়ন্ত্রিত সংবাদ সংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়া (পিটিআই) জানিয়েছে, শুক্রবার সকালে অভিযান চালিয়ে দু’জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া অন্য তিনজনকেও ইতোমধ্যে শনাক্ত করা হয়েছে।

অন্য দিকে এনডিটিভি ও টাইমস অব ইন্ডিয়াসহ অন্যান্য বেসরকারি সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে, নারী সাংবাদিক ধর্ষণের ঘটনায় অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করা হয়েছে। আটক হওয়া ব্যক্তি দায় স্বীকার করেছে বলে দাবি করেছে পুলিশ। এছাড়া, ওই ব্যক্তিকে নিয়ে অভিযান চালিয়ে শিগগির বাকি অভিযুক্তদেরও গ্রেফতার করা হবে বলে জানিয়েছে পুলিশ।

সংবাদ মাধ্যমগুলো জানায়, ওই নারী ফটোসাংবাদিকের আঁকা স্কেচ অনুসারে অভিযুক্তদের শনাক্ত করা হয়েছে।
এর আগে দেশটির সংবাদ মাধ্যমগুলো জানায়, অভিযুক্তদের বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে পুলিশ আরও ২০ সন্দেহভাজনকে গ্রেফতার করে।

বৃহস্পতিবার রাতে মুম্বাইয়ের নিম্নাঞ্চলীয় পারেল এলাকার শক্তি মিলসের কাছে সংবাদ সংগ্রহ করতে গিয়ে ২৩ বছর বয়সী নারী সাংবাদিক ধর্ষণের শিকার  হন। তার সঙ্গে একজন পুরুষ সঙ্গীও ছিলেন। তবে ওই পুরুষ সঙ্গীর হাত-পা বেঁধে বেধড়ক মারধর করে ধর্ষকরা।

একটি ইংরেজি সাময়িকীর ফটো সাংবাদিক ওই নারী। পুরোনো ভবন নিয়ে ফিচার প্রতিবেদনের ছবি সংগ্রহ করতে তিনি মুম্বাইয়ের পারেল এলাকায় গিয়েছিলেন।

Category: 1stpage, Scroll_Head_Line, আন্তর্জাতিক, প্রচ্ছদ, শীর্ষ সংবাদ

About the Author ()

Leave a Reply