• ৪ জ্যৈষ্ঠ ,১৪৩১,18 May ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

সন্তানদের ব্যাপারে আমি কঠোর: কাজল

| ডিসেম্বর 24, 2013 | 0 Comments

ইউরোবিডি২৪নিউজঃ ভারতের বিনোদনকেন্দ্রীক শহর মুম্বাইতে বাস হিন্দি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজলের। গ্ল্যামারের চাকচিক্যে মোড়ানো তার জীবন। তবে অভিনেত্রীর বাইরে অন্য একটি বড় পরিচয় আছে এ বলিউড আইকনের। দুই সন্তানের মা তিনি। মেয়ে নিশার বয়স ১০ এবং ছেলে যুগের বয়স তিন। স্বাভাবিক শৈশব নিশ্চিত করতে লাইমলাইট থেকে সন্তানদের সবসময় দূরে রাখার চেষ্টা করেছেন। বিভিন্ন বিষয় নিয়ে সম্প্রতি আইএএনএসকে সাক্ষাতকার দিয়েছেন কাজল।

সন্তানদের বেড়ে ওঠা
দিন শেষে, আমি চাই ওরা স্বাভাবিক সন্তান হিসেবে বেড়ে ওঠুক। এজন্য যতটুকু সম্ভব লাইমলাইট থেকে দূরে রাখার চেষ্টা করছি। যতটুকু সম্ভব তাদের যত্ন নেয়ার চেষ্টা করি। আমি আমার সন্তানদের ব্যাপারে খুবই কঠোর। আমি মনে করি কি করা উচিত, কি উচিত নয় এটা তাদের ঠিকভাবে জানা উচিত। আমার বিশ্বাস, ভালো মানুষদের দেখে তারা ভালো মানুষ হিসেবে গড়ে ‍ওঠবে। ভালোমন্দ সম্পর্কে শিক্ষা দেয়া বাবা-মা হিসেবে এটি আমাদের দায়িত্ব।

নিজের ছবি দেখে না সন্তানরা
মেয়ে নাশা কখনই আমার ছবি দেখে না। কারণ সে মনে করে আমি ছবিতে অনেক বেশি কাঁদি। সে আমাকে বলে, “তার বাবার মতো আমারও ‘গোলমাল’র মতো ছবিতে অভিনয় করা উচিত। আমি বলি, ঠিক আছে ভেবে দেখব। আমার ছেলে আমার ছবি দেখা মতো এখনো যথেষ্ট বড় হয়নি। যখন হবে তখন হয়তো…’’

একজন সেলিব্রেটি মা
এটা আমার জন্য খু্বই কঠিন। আমার সময় অনেক কম কারণ অনেক কাজ করতে হয় আমাকে। অনেক ভোরে উঠতে হয়। সন্তানরা জাগার আগেই, নিজের কাজ শেষ করতে হয়। তারপর তাদের স্কুলে পাঠিয়ে নিজের কাজে যাই।

মা হওয়ার পর অভিনয়
গর্ভবতী থাকাকালেও দুটি ছবিতে অভিনয় করেছিলেন কাজল। ২০১০ সালের ১১ ফেব্রুয়ারি ‘মাই নেম ইজ খান’ ও একই বছরের দুই আগস্ট ‘উই আর ফ্যামিলি’ ছবিগুলো মুক্তি পায়। একই বছর ১৩ সেপ্টেম্বর তার দ্বিতীয় সন্তান যুগের জন্ম হয়।

এ সম্পর্কে তিনি বলেন, “এটি কঠিন ছিল। কিন্তু ইচ্ছা থাকলে উপায় হয়… যদি চান, আপনিও এটা পারবেন।”

অজয়ের সঙ্গে সম্পর্ক
অজয় এবং আমি একসঙ্গে ভালোই আছি। বিয়ের পর অজয় এখন নিজেকে স্থির মনে করে। একটি সম্পর্ক ঠিক রাখার ব্যাপারে তোমার চেষ্টা থাকা উচিত। সবধরনের সম্পর্কেই এটা প্রয়োজন। আমরাও তাই করি।

ভবিষ্যত পরিকল্পনা
বর্তমানে ‘ওলে’সহ একাধিক ব্রান্ডের অ্যাম্বাসেডর ‘কুচ কুচ হোতা হ্যায়’ খ্যাত এই তারকা। সন্তান লালন ও সংসারের জন্য অভিনয় কমিয়ে দিয়েছেন। সময় কম দিতে হয় বলে বর্তমানে টিভি শোতেই নিজের পরিধি সীমিত করে রেখেছেন। তবে চলচ্চিত্রে কাজ করলে, স্বামীর প্রোডাকশন হাউস দিয়েই শুরু করবেন এমন ঘোষণাও দিয়ে রেখেছেন। ভবিষ্যতে কাজলের ক্যারিয়ার কোন পথে এগোয়, সেটিই এখন দেখার পালা।

সূত্র: ওয়ান ইন্ডিয়া।

Category: 1stpage, Scroll_Head_Line, প্রচ্ছদ, বিনোদন

About the Author ()

Leave a Reply