• ৪ জ্যৈষ্ঠ ,১৪৩১,18 May ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

রাহুল গান্ধীকে চুম্বন করায় স্ত্রীকে পুড়িয়ে মারার খবর অস্বীকার

| মার্চ 2, 2014 | 0 Comments

আন্তর্জাতিক: ভারতের অসমের জোরহাটে কংগ্রেস ভাইস চেয়ারম্যান রাহুল গান্ধীকে চুম্বনের কারণে স্ত্রীকে পুড়িয়ে মারার খবর অস্বীকার করেছেন তার স্বামী।

ভারতের গণমাধ্যমের খবরে গতকাল দাবি করা হয়, বুধবার অসম সফরের শেষ দিন জোরহাটে মহিলাদের সঙ্গে একটি আলোচনা সভায় যোগ দিয়েছিলেন রাহুল গান্ধী। সেখানে কিছুক্ষণ বক্তব্য রাখার পর সমবেত নারীদের সঙ্গে মত বিনিময় করছিলেন রাহুল। এ সময় এক মহিলা হঠাৎ করে রাহুলকে পেছন দিক থেকে জড়িয়ে ধরে চুম্বন করেন। ঘটনার আকস্মিকতায় ভ্যাবাচ্যাকা খেলেও তা হেসে উড়িয়ে দেন রাহুল।

রাহুলকে চুম্বনকারী ওই মহিলা তিতাবরের বেঁকাজান গ্রাম পঞ্চায়েতের ১০ নম্বর ওয়ার্ডের সদস্য, তিন সন্তানের মা বন্তি চুটিয়া বলে বিভিন্ন মিডিয়া দাবি করে।
খবরে বলা হয়, রাহুলকে চুমু খাওয়ার পরই শ্বশুর বাড়ির লোকজনদের লাঞ্ছনার শিকার হতে হয় বন্তিকে। গতকাল এ নিয়ে ঝগড়া বিবাদ চরম আকার ধারণ করলে রাতে বন্তির গায়ে আগুন ধরিয়ে দেয় তার স্বামী। পরে নিজেও আত্মহত্যার চেষ্টা করে। গুরুতর অগ্নিদগ্ধ অবস্থায় তার স্বামী হোমেশ্বরকে হাসপাতালে ভর্তি করা হয়। তার শরীরের ৬০ ভাগ পুড়ে গেছে।

এদিকে, গণমাধ্যমের খবর অস্বীকার করে বন্তিদেবীর পরিবার থেকে দাবি করা হয়েছে, রাহুলকে চুম্বনরত অবস্থায় যে মহিলার ছবি সংবাদমাধ্যমে প্রচারিত হয়েছে, তিনি বন্তি নন। রাহুলের অনুষ্ঠান নিয়ে কোনো অশান্তি হয়নি। স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের কারণে বন্তিদেবী গায়ে আগুন দিলে স্ত্রীকে বাঁচানোর চেষ্টা করেন স্বামী।

হাসপাতালে চিকিৎসাধীন বন্তির স্বামী হোমেশ্বর এ বিষয়ে সাংবাদিকদের বলেন, “ঠেলাগাড়ি মেরামত করতে ওর কাছে টাকা চেয়েছিলাম। প্রথমে দিতে চায়নি। পরে দেয়। এর পরই বন্তির চিৎকার শুনি। ঘরে ঢুকে দেখি ওর শরীরে আগুন ধরেছে। তাকে বাঁচানোর চেষ্টা করতে গিয়ে আমার গায়েও আগুন লেগে যায়।”

হোমেশ্বর সাংবাদিকদের কাছে স্বীকার করেন, “বন্তি রাহুলের অনুষ্ঠানে গিয়েছিল। সে দিন ওর ফিরতে দেরি হওয়ায় আমিই রাতের খাবার তৈরি করি। তাকেও খেতে দিই।”

তবে, প্রদেশ কংগ্রেসের মুখপাত্র মেহেদি আলম বরা বলেন, “রাহুলের অনুষ্ঠানে তার কাছে ছিলেন বিশেষভাবে আমন্ত্রিতরাই। ওই তালিকায় বন্তিদেবীর নাম ছিল না। রাহুলের অনুষ্ঠানের সঙ্গে বিচ্ছিন্ন একটি পারিবারিক কলহের ঘটনা জড়িয়ে দেয়া হয়েছে।”

রাহুল গান্ধীকে জড়িয়ে প্রচারিত এ ধরনের খবর প্রচারের পেছনে ‘ষড়যন্ত্রের গন্ধ’ পাচ্ছেন অসমের মুখ্যমন্ত্রী তরুণ গগৈ। এর নিন্দা করে বলেন, “ঘটনাটি পারিবারিক অশান্তির ফল। তার সঙ্গে রাহুলের সফরের সম্পর্ক নেই। ষড়যন্ত্র করে গুজব ছড়ানো হচ্ছে।”

জোরহাটের পুলিশ সুপার অমনজিত কউরও দাবি করেছেন, খবরটি ভিত্তিহীন, গুজব।

Category: 1stpage, Scroll_Head_Line, আন্তর্জাতিক, শীর্ষ সংবাদ

About the Author ()

Leave a Reply