• ৫ জ্যৈষ্ঠ ,১৪৩১,20 May ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

না ফেরার দেশে প্যারিস প্রবাসী রিপন বড়ুয়া

| মার্চ 17, 2015 | 0 Comments

ইউরোবিডি কমিউনিটি সংবাদ:

”যেখানে গেলে পরে ফিরবি না আর এই সে তরে
চলে যা অচীন পথে, না ফেরার সেই সে দেশে”

স্বপ্ন সম্ভাবনা ,আশা আকাংখা সব ছেড়ে মাত্র ৩৩ বছর বয়সে দুর প্রবাস প্যারিসে দীর্ঘদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে না ফেরার দেশে চলে গেলেন রিপন বড়ুয়া। মারাত্মক হেপাটাইটিস বি কেড়ে নিলো রপনের প্রাণ। গত বৃহস্পতিবার স্থানীয় সময় সকাল ৬ টায় প্যারিসের ডেলাপন্তেন হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

হাসপাতাল সূত্রে জানা যায়, প্রায় মাসখানেক পূর্বে রিপন বড়ুয়া হঠাৎ অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে ভর্তি হয়। পরীক্ষা নিরীক্ষার পর হেপাটাইটিস বি ধরা পড়লে ডাক্তারেরা তার অপারেশন করেন। অপারেশনের পর কিছুটা সুস্থও হয়। কিন্তু গত বৃহস্পতিবার হঠাৎ করেই রিপন বড়ুয়া মৃত্যুর কোলে ঢলে পড়েন।

চট্রগ্রামের সীতাকুন্ড থানার পান্হশালা গ্রামের মৃত অনঙ্গ বড়ুয়া ও লাবু রাণি বড়ুয়ার ৩য় সন্তান রিপন বড়ুয়ার ফ্রান্সে প্রবাস জীবন শুরু হয় ২৩ ডিসেম্বর ২০১৩ সালে। রাজনৈতিক আশ্রয় বিচারাধীন পক্রিয়ায় চলা অবস্হায় তিনি চলে গেলেন দুনিয়া ছেড়ে।এদিকে রিপনের চলে যাওয়া প্রতিটি প্রবাসীকে শোকের সাগরে ভাসিয়েছে।

রিপন বড়ুয়ার লাশ এখনো হাসপাতাল মর্গে রয়েছে।অফিসিয়াল কাগজ পত্রাদি সংগ্রহ করে আগামী বৃহস্পতিবার নাগাদ লাশ বাংলাদেশে পাঠানো হবে বলে তার ঘনিষ্টজনরা জানিয়েছেন।

Category: Community France, Community news 1st page, Scroll_Head_Line, ইউরোবিডি কমিউনিটি সংবাদ

About the Author ()

Leave a Reply