• ২২ বৈশাখ ,১৪৩১,05 May ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

৭ জুলাই জ্যাকসন হাইটসে ৯ম ‘বাংলাদেশ ফেস্টিভ্যাল

| মার্চ 6, 2016 | 0 Comments

logoবিশ্বজুড়ে বাংলা/ প্রবাসে বাংলাদেশের কৃষ্টি, সংস্কৃতি ও ঐতিহ্য তুলে ধরতে প্রতিবারের মত এবারো ‘বাংলাদেশ ফেস্টিভ্যাল’-এর আয়োজন করছে ডিজাইন স্টুডিও মাল্টিমিডিয়া এবং রূপন্তী ইউএসএ। আগামী ১৭ জুলাই রোববার বাংলাদেশি অধ্যুষিত জ্যাকসন হাইটসের রুজভেল্ট ও ৪১ অ্যাভিনিউর মধ্যবর্তী ৭৩ স্ট্রিটে ফেস্টিভ্যালের স্থান নির্ধারণ করা হয়েছে। বাংলাদেশ ফেস্টিভ্যাল আয়োজনে ইতিমধ্যে শুরু হয়েছে ব্যাপক প্রস্তুতি। ডিজাইন স্টুডিও মাল্টিমিডিয়া এবং রূপন্তী ইউএসএ’র ব্যানারে এবারে আয়োজন নবম।

বর্ণিল ও বর্ণাঢ্য এ আয়োজনে থাকছে দেশ ও প্রবাসের স্বনামধন্য শিল্পীদের মনোমুগ্ধকর পরিবেশনা। আরো থাকছে অর্ধশত স্টল, যেখানে রকমারী ও বাহারি পণ্যের সমাহার। স্থানীয় জনপ্রতিনিধিসহ বাংলাদেশী কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ এই ফেস্টিভ্যালে অংশগ্রহণ করবেন বলে আয়োজকরা আশা প্রকাশ করেছেন।

বাংলাদেশ ভেস্টিভ্যাল সফল করে তুলতে সবার সহযোগিতা চেয়েছেন আয়োজক প্রতিষ্ঠান ডিজাইন স্টুডিও এবং রূপন্তী ইউএসএ। এদিন আশেপাশের এলাকায় অনুরূপ কোনো অনুষ্ঠান না করার জন্য সকলের প্রতি অনুরোধ জানানো হয়েছে। স্টল বুকিং এবং ফেস্টিভ্যাল সংক্রান্ত যে কোনো বিষয়ে মীর-ই-ওয়াজিদ শিবলী (001-৯১৭-৯৫১-৩৭৬৩) ও রিজু মোহাম্মদ (001-৭১৮-৫৮১-৬৬৩৭) এর সঙ্গে যোগাযোগের অনুরোধ জানানো হয়েছে।

Category: Scroll_Head_Line, বিশ্বজুড়ে বাংলা

About the Author ()

Leave a Reply