• ১৬ বৈশাখ ,১৪৩১,29 Apr ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ’র মার্চ মাসের দীর্ঘ কর্মসূচী গ্রহন

| মার্চ 6, 2016 | 0 Comments

07312013_003_USAL_LOGO31বিশ্বজুড়ে বাংলা; যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিকভাবে সমৃদ্ধ ও ঘটনাবহুল মার্চ মাসের দীর্ঘ কর্মসূচী গ্রহন করেছে। এ উপলক্ষে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি সামসুদ্দীন আজাদ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ দলের পক্ষে এক বিবৃতিতে জানান যে, আগামী ৭ মার্চ সোমবার সন্ধ্যা ৭:০০ ঘটিকার সময় জ্যাকসন হাইটস্থ পালকী চাইনিজ রেষ্টুরেন্টে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করেছে।

বাঙ্গালী, জাতীর মহানায়ক স্বাধীনতার স্বপ্নদ্রষ্টা ও সর্বকালের সর্বশ্রেষ্ট সন্তান জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালন উপলক্ষে আগামী ১৭ মার্চ, বৃহস্পতিবার পালকী পাটি সেন্টরে রাত ৯:০০ ঘটিকার সময় কেক কেটে উদযাপন করা হবে।

মহান স্বাধীনতা দিবস উদ্যাপন উপলক্ষে আগামী ২৭ মার্চ রোববার সন্ধ্যা ৭:০০ ঘটিকায় হাটবাজার রেষ্টুরেন্টের পার্টিহলে অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।দলের সকল নেতাকর্মী সহ সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উক্ত কর্মসূচী বাস্তবায়নে স্বপরিবারে যোগদানের উদাত্ত্ব আহ্বান জানান হয়।

Category: Scroll_Head_Line, বিশ্বজুড়ে বাংলা

About the Author ()

Leave a Reply