• ১৪ বৈশাখ ,১৪৩১,27 Apr ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

যুক্তরাজ্য প্রবাসী আক্তার হোসেন ছানু’র মৃত্যুতে শোক প্রকাশ

| নভেম্বর 26, 2016 | 0 Comments

11232016_13_akhter_hossain-300x180ইউরোবিডি কমিউনিটি সংবাদ: যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও যুক্তরাজ্য ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক, যুক্তরাজ্য শাপলা ইয়ুথ ফোর্সের প্রতিষ্ঠাতা, একজন মুজিব সৈনিক ও সত্যিকারের দেশপ্রেমিক এবং আওয়ামী পরিবারের নিবেদিত প্রাণ মিয়া আক্তার হোসেন ছানু’র মৃত্যুতে-গভীর শোক প্রকাশ করেছেন, নেদারল্যান্ডস (হল্যান্ড) আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ। এবং মরহুমের রুহের মাগফিরাত কামনা করে, তাঁর শোকসন্তপ্ত পরিবারের সকলের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন, সংগঠনের সবাই।

নেদারল্যান্ডস (হল্যান্ড) আওয়ামী লীগের পক্ষে-‘শোক বার্তা’য় স্বাক্ষর করেনঃ সংগঠনের সভাপতি জনাব মাঈদ ফারুক, সহ-সভাপতি এমদাদ হোসেন, এমরান হোসেন, জাকিরুল হক টিপু, সন্দীপ কুমার দাস, আবরার হোসেন শামীম, উপদেষ্ঠা পরিষদের সদস্য জনাব মতিউর রহমান ও অমিত কাজল, সাধারণ সম্পাদক মোস্তফা জামান, যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামল শীল, সাংগঠনিক সম্পাদক জয়নাল আবদীন, রশীদ রানা ও জসিম উদ্দীন, প্রবাসী কল্যাণ সম্পাদক বিষ্ণু বিস্বাস, কৃষি বিষয়ক সম্পাদক ইকবাল বাবুল, যুব ক্রীড়া সম্পাদক শামীম আক্রাম, সাংস্কৃতিক সম্পাদক নীপু দাশ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ভূশন নাথ, কোষাধ্যক্ষ লক্ষন সরকার, কার্যনির্বাহী সদস্য আশিক, জাহিদ, জীবন ট্রিপরা, পূলক, কামাল হোসেন, আলাউদ্দিন, মাসুদ ও তপন সরকার প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

আক্তার হোসেন ছানুর মৃত্যুতে-সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগের গভীর ‘শোক’!

জার্মানঃ যুক্তরাজ্য প্রবাসী, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও যুক্তরাজ্য ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, বিশিষ্ট ক্রীড়া ও যুব সংগঠক মিয়া আক্তার হোসেন ছানুর মৃত্যুতে-যুক্তরাজ্য, ইতালী, ফ্রান্স, জার্মান, হল্যান্ড, বেলজিয়াম, অষ্ট্রিয়া, ডেনমার্ক, সুইডেন, স্পেইন, সুইজারল্যান্ড, ফিন্ডল্যান্ড, আয়্যারল্যান্ড, পর্তুগাল, তুর্কী, নরওয়ে, রাশিয়া ও গ্রীকেনল্যান্ডসহ সমগ্র ইউরোপের আওয়ামী শাখা সংগঠন এবং প্রবাসী বাঙ্গালীদের পক্ষে-গভীর শোক প্রকাশ করেছেন, সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগের সভাপতি শ্রী অনিল দাশ গুপ্ত। তিনি, এক শোক বার্তায়-মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সকলের প্রতি গভীর সমবেদনা জানিয়ে-তার রুহের মাগফিরাত কামনা করেছেন! প্রেস বিজ্ঞপ্তি।

Category: Community news 1st page, Scroll_Head_Line, ইউরোবিডি কমিউনিটি সংবাদ

About the Author ()

Leave a Reply