• ২০ বৈশাখ ,১৪৩১,03 May ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

দক্ষিণ আফ্রিকায় এবার মাদারীপুরের বাংলাদেশি ব্যবসায়ী নিহত(ইন্নালি…রাজিউন)।

| মার্চ 15, 2019 | 0 Comments

ইউরোবিডি24নিউজ: দক্ষিণ আফ্রিকার ব্লুমফন্টেইনের পাশ্ববর্তী শহর ভেপেনারে এবার ফারুক শেখ নামে এক বাংলাদেশি ব্যবসায়ী নিজ ব্যবসা প্রতিষ্ঠানে ডাকাতের ধারালো অস্ত্রের আঘাতে নিহত হয়েছেন গত মঙ্গলবার আনুমানিক রাত আটটায়( ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)। ফারুক শেখ মাদারীপুর জেলার রাজৈর থানার মজুমদার কান্দির তবারক শেখের ছেলে।


ভেপেনারের মামুন নামের একজন বাংলাদেশি ব্যবসায়ী জানিয়েছেন, ফারুক শেখ দোকান বন্ধের কিছুক্ষণ পর স্থানীয় একজন নিয়মিত কাস্টমার মাল ক্রয়ের জন্য দোকানে আসলে তিনি দোকানের পেছনের দরজা খোলার সাথে সাথে আগে থেকেই ওত পেতে থাকা ডাকাত দল তার উপর আক্রমণ করে এবং ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে তিনি ঘটনাস্থলে নিহত হয়েছেন বলে জানিয়েছেন ঐ ব্যবসায়ী।


ঘটনাস্থলে স্থানীয় পুলিশ এসে ঐ কাস্টমারকে সন্দেহভাজন ভাবে আটক করলে তার দেওয়া স্বীকারোক্তিতে আরো দুজনকে আটক করে পুলিশ। আটককৃতরা জানিয়েছে তারা এ ডাকাতি এবং হত্যাকান্ডের সাথে জড়িত। এবং তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে দোকান থেকে ডাকাতি হওয়া মালামাল উদ্ধার করে পুলিশ।


উল্লেখ্য: গত জানুয়ারি থেকে আজ পর্যন্ত দক্ষিণ আফ্রিকার বিভিন্ন প্রান্তে ১৯ জন বাংলাদেশি নিহত হয়েছেন যার মধ্যে ১৫ জন ডাকাতের হাতে তিনজন হৃদরোগে এবং একজন লিভার জনিত রোগের কারণে।

Category: 1stpage, Scroll_Head_Line, বিশ্বজুড়ে বাংলা, ব্রেকিং নিউজ, শীর্ষ সংবাদ

About the Author ()

Leave a Reply