• ১৬ বৈশাখ ,১৪৩১,29 Apr ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

ছাত্রীকে ৪ দিন আটকে ‘ধর্ষণের’ পর ফেলে গেল ঢাবি এলাকায়

| ফেব্রুয়ারী 16, 2022 | 0 Comments

রাজধানীর পুরান ঢাকার লালবাগ থেকে এক কলেজছাত্রীকে (১৮) তুলে নিয়ে চার দিন আটকে রেখে দলবদ্ধ ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত অবস্থায় আজ বুধবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে তাঁকে।

ওই ছাত্রীর দেওয়া ভাষ্য, ১২ ফেব্রুয়ারি সকালে তিনি প্রাইভেট পড়তে শিক্ষকের বাসায় যাচ্ছিলেন। পথে লালবাগের কেল্লার মোড়ে আল আমিন ও শুভ নামে দুজন তাঁকে মুখে রুমাল চেপে ধরলে তিনি চেতনা হারিয়ে ফেলেন। পর চেতনা ফিরলে দেখতে পান, একটি পরিত্যক্ত ভবনের ভেতরে তিনি। ভবনে তাঁরা ছাড়া অন্য কেউ ছিলেন না। ভবনটি কোন এলাকায়, তা চিনতে পারেননি।

ছাত্রী অভিযোগ করেন, চেতনা ফিরলে তাঁকে ছেড়ে দেওয়ার জন্য তিনি শুভ ও আল আমিনের কাছে কাকুতি–মিনতি করেন। কিন্তু তাঁরা কর্ণপাত করেননি। উল্টো তাঁরা ধর্ষণ করতে চান। এতে বাধা দিলে তাঁকে তাঁরা মারধর ও ধর্ষণ করেন। এভাবে চার দিন আটকে রেখে তাঁকে প্রতিদিন তাঁরা দুজন পালাক্রমে ধর্ষণ করেন। একপর্যায়ে অসুস্থ হয়ে পড়লে আজ বুধবার বিকেলে তাঁকে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় রেখে পালিয়ে যান ওই দুজন। সেখান থেকে এক নারী তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

শুভ ও আল আমিন তাঁর পূর্বপরিচিত বলে জানান ছাত্রীটি। তিনি বলেছেন, কিছুদিন ধরে শুভ তাঁকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন। তাতে রাজি না হওয়ায় ফোনে উত্ত্যক্ত করা শুরু করেন।

অভিযোগের বিষয়ে জানতে রাতে শুভর মুঠোফোনে কল করা হলে সেটি বন্ধ পাওয়া যায়। আল আমিনের সঙ্গেও যোগাযোগ করা যায়নি।

এদিকে ওই খবর পেয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আসেন শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজুল হক। তিনি রাতে প্রথম আলোকে বলেন, ‘মেয়েটির চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে। এ ব্যাপারে মামলা করা হবে। তবে অভিযুক্ত শুভ ও আল আমিনকে গ্রেপ্তার করা যায়নি।’

Category: 1stpage, Scroll_Head_Line, দেশের খবর, প্রচ্ছদ

About the Author ()

Leave a Reply