• ৫ জ্যৈষ্ঠ ,১৪৩১,19 May ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম এ প্রকাশিত “ফ্রান্সে ব্যবসায়ের নামে প্রতারণার ফাঁদ!” শীর্ষক সংবাদের প্রতিবাদ

| মে 14, 2013 | 0 Comments

কমিউনিটি সংবাদ: গত ১০ মে বাংলানিউজটোয়েন্টিফোর.কম এ প্রকাশিত “ফ্রান্সে ব্যবসায়ের নামে প্রতারণার ফাঁদ!” শীর্ষক সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়েছেন এমদাদুল হক স্বপন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম এর বরাত দিয়ে নিচে প্রতিবাদটি হুবহু প্রকাশ করা হল:

এমদাদুল হক স্বপন, প্যারিস থেকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম: গত শুক্রবার বাংলানিউজে প্রকাশিত ‘ব্যবসার নামে প্রতারণার ফাঁদ’ শীর্ষক একটি প্রতিবেদন আমার দৃষ্টি আকর্ষণ করেছে। প্যারিস থেকে নুরুল ওয়াহিদ নামের এক সাংবাদিকের লেখা প্রতিবেদনটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট এবং ভিত্তিহীন। এ প্রতিবেদনটির আমি তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

পুরোপুরি মনগড়া এই প্রতিবেদনটির পুরো অংশে ব্যক্তিগত আক্রমণের বহি:প্রকাশ বলে আমি মনে করি।

প্রতিবেদনটিতে আমাকে একজন প্রতারক বলে উপস্থাপন করা হয়েছে। যা সত্যের অপালাপ ভিন্ন কিছু না। ফ্রান্সে অনেক বাংলাদেশি আছেন। তাদের পক্ষে এককভাবে কোনো ব্যবসা পরিচালনা করা অসম্ভব। বিধায় যৌথভাবে অংশীদারিত্বের মাধ্যমে ব্যবসা পরিচালনা করে থাকেন। আমি রূপসী বাংলা নামে যে প্রতিষ্ঠানটি পরিচালনা করি। এতে আমার ব্যবসায়ী সহপাঠিদের সঙ্গে ভিন্ন মতের কারণে, সমঝোতার ভিত্তিতে আমরা আইনগতভাবে সমস্যা সমাধান করি। আমার সহপাঠিদের কোনো প্রকার অভিযোগ ছাড়াই কতিপয় কিছু ফ্রান্সের বাংলাদেশি সাংবাদিক আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচার করে আমার সামাজিক ও ব্যবসায়ীক ভাবমূর্তি নষ্টে মেতেছেন।

আমার বিরুদ্ধে সুন্দরবন কল্যাণ সমিতি থেকে জমি ক্রয় সংক্রান্ত যে মিথ্যা খবর প্রকাশ করা হয়েছে, প্রতিবেদক তার স্বপক্ষে কোনো প্রকার প্রমাণ উপস্থিত করতে পারবেন না। আমি চ্যালেঞ্জ করতে পারব। কারণ এই সংগঠনটি একটি সামাজিক সংগঠন। এখানে অর্থনৈতিক কোনো প্রকল্প নাই। শুধুমাত্র আমার সম্মানহানির জন্যই মিথ্যা এ প্রতিবেদন লেখা হয়েছে।

সংগঠনের কোনো সদস্য আমার বিরুদ্ধে কোনো প্রকার অভিযোগও করেননি।

তাই প্রকাশিত ওই সংবাদের আমি তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম এ প্রকাশিত প্রতিবাদটি দেখতে নিচের লিংকটিতে ক্লিক করুণ:

http://www.banglanews24.com/detailsnews.php?nssl=d2f6d4473a0d65aca147e41f3e16a844&nttl=14052013196281

Category: Community France, ইউরোবিডি কমিউনিটি সংবাদ

About the Author ()

Leave a Reply