• ১৬ বৈশাখ ,১৪৩১,29 Apr ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

প্যারিসের সৈনিকের ওপর হামলার ঘটনায় সন্দেহভাজন ব্যাক্তি ভিডিওতে প্রার্থনারত!

| মে 28, 2013 | 0 Comments

ইউরোবিডি২৪নিউজঃ ফরাসি কর্তৃপক্ষের মতে, ফরাসি সন্ত্রাস বিরোধী তদন্তকারীরা ফরাসি সৈনিকের ওপর হামলার তদন্তে অগ্রগতি দেখিয়েছেন। হামলার শিকার ফরাসি সৈনিক সোমবার হাসপাতাল থেকে মুক্তি পেয়েছেন।

প্যারিসের কাছাকাছি একটি ব্যস্ত ভূগর্ভস্থ কেনাকাটা এবং পরিবহন এলাকায় শনিবার এ হামলার ঘটনাটি ঘটে যা অনেকটাই সাম্প্রতিক লন্ডনে ঘটে যাওয়া অন্য একজন সৈন্যের পাশবিক হত্যাকাণ্ডের অনুরুপ। কিন্তু, কর্তৃপক্ষ এ দুটি ঘটনার মধ্যে কোনো সংযোগ স্থাপন করছেন না।

সোমবার, ফরাসি স্বরাষ্ট্রমন্ত্রী Manuel Valls জানান, আক্রমণকারীর সম্পর্কে তদন্তে “অতি গুরুত্বপূর্ণ কিছু তথ্য” পাওয়া গেছে। হামলার দিন, ফরাসি সৈনিক Cédric Cordiez  তার অন্য দুই সাথীদের সাথে কর্তব্যরত অবস্থায় তার ঘাড়ে ছুরিকাঘাতের মাধ্যমে অতর্কিত হামলা করা হয়।

পুলিসের বর্ণনানুসারে, হামলাকারী মুখে শ্মশ্রুধারী (দাঁড়িধারী) এবং লম্বায় ১.৯ মিটারের কাছাকাছি। হামলার দিন আক্রমণকারী ২৩ বছর বয়সী সৈনিককে অতর্কিত হামলার মাধ্যমে তাকে ছুরিকাঘাত করে এবং তারপর একটি ভিড়ের মধ্যে অদৃশ্য হয়ে যায়।

তদন্ত উৎস থেকে সোমবার জানা যায় যে,  সন্দেহভাজন ব্যাক্তিকে হামলার কয়েক মিনিট পূর্বে ভিডিওতে প্রার্থনা করতে দেখা গেছে এবং হামলার পর ঐ স্থানের কাছেই একটি প্লাস্টিকের ব্যাগে একটি বোতল, একটি ছুরি ও কিছু জঞ্জাল পাওয়া যায়।

সামরিক কর্মকর্তাদের তথ্য অনুযায়ী, হামলার শিকার ফরাসি সৈনিক, Cordiez এদিকে সোমবার সকালে একটি সামরিক হাসপাতাল থেকে মুক্তি পান এবং এখন তিনি তার ইউনিটে পুনরায় যোগদান করেছেন।

Category: 1stpage, Scroll_Head_Line, ইউরো সংবাদ, ইউরো সংবাদ, ইউরো-সংবাদ - France, প্রচ্ছদ, ফ্রান্স, ফ্রান্স, শীর্ষ সংবাদ

About the Author ()

Leave a Reply