• ১৬ বৈশাখ ,১৪৩১,30 Apr ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

বাংলাদেশ ইয়ুথ ক্লাব ফ্রান্সের আয়োজনে “বাংলার মেলা”

| জুলাই 4, 2013 | 0 Comments

ইউরোবিডি কমিউনিটি সংবাদ: ৩০ জুন ২০১৩ রবিবার ফ্রান্সের  লাকর্নভ মাঠে বাংলাদেশ ইয়ুথ ক্লাব ফ্রান্সের আয়োজনে প্রতি বছরের মত এবারও ফ্রান্সে বাংলাদেশীদের সর্ব বৃহৎ অনুষ্ঠান বাংলার মেলা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ ইয়ুথ ক্লাব ফ্রান্সের সভাপতি শরিফ আল মুমিন এর সভাপতিত্ত্বে ও সাধারণ সম্পাদক টি এম রেজার পরিচালনায় অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন  লাকর্নভের মেয়র জুজেফ ইরানি এছাড়া বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশের রাষ্ট্রদূত এম শহিদুল ইসলাম,বাংলাদেশ ইয়ুথ ক্লাবের প্রধান পৃর্ষ্ঠপোষক কাজী এনায়েত উল্লাহ, তুলুজ বাংলাদেশ এসোসিয়েশন এর সভাপতি ফুখরুল আখম সেলিম, ক্লাবের উপদেষ্টা সুনাম উদ্দিন খালিক,  সাংগঠনিক সম্পাদক হেনু মিয়া ও ক্রীড়া সম্পাদক এম এম রুমেল সহ  কমিউনিটির সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ।

বক্তারা এরকম একটি সফল অনুষ্ঠান বিদেশের মাটিতে করার জন্য অনুষ্ঠানের আয়োজকদের ধন্যবাদ জানান এবং প্রতি বছর এর ধারাবাহিকতা বজায় রাখার আশা প্রকাশ করেন। আয়োজকরা ভবিষ্যতে ফ্রান্সে আরও সুন্দর ও জাঁকজমক ভাবে মেলা দর্শকদের উপহার দেওয়ার পতিশ্রুতি দেন।

ইয়ুথ ক্লাবের এ মেলায় বাংলাদেশ থেকে আগত জনপ্রিয় কণ্ঠ শিল্পী কনক চাঁপা ,  বাদশা বুলবুল, জাহাঙ্গীর ও সুমিতের সংঙ্গীত পরিবেশনার পাশাপাশি  যাদু প্রদর্শন , নৃ্ত্য ও আকর্ষণীয়  লটারী ড্র দর্শকরা উপভোগ করেন ।

এছাড়া কমিউনিটিতে বিশেষ অবদানের জন্য হাসনাত জাহান ও হাজী আলাউদ্দীনকে সংবর্ধনা প্রধান করা হয়।

Category: Community France, Scroll_Head_Line, ইউরোবিডি কমিউনিটি সংবাদ

About the Author ()

Leave a Reply