• ২২ বৈশাখ ,১৪৩১,05 May ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

শাহজালাল স্পোটিং ক্লাব ফ্রান্সের ইফতার মাহফিল অনুষ্ঠিত

| জুলাই 31, 2013 | 0 Comments

 ইউরোবিডি কমিউনিটি সংবাদ: গত ২৭ জুলাই শনিবার প্যারিসের ওভারভিলা বাংলাদেশী মসজিদে সিলেট শাহজালাল স্পোটিং ক্লাবের উদ্যোগে অনুষ্ঠিত হয় ইফতার মাহফিল ও আলোচনা সভা।শাহজালাল স্পোটিং ক্লাবের সভাপতি তরুন প্রতিভাবান সংগঠক ফয়ছল উদ্দীন তার স্বাগত বক্তব্যে উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে শাহজালাল স্পোটিং ক্লাবের আগামীদিনের পরিকল্পনা ও বর্তমান কর্মকান্ড তুলে ধরেন।

উল্লেখ্য প্রবাসের শত ব্যস্ততার মাঝে ও শাহজালাল স্পোটিং ক্লাব দীর্ঘদিন থেকে প্যারিসে বাংলাদেশী নতুন প্রজন্মের মধ্যে ফুটবল চর্চার মাধ্যমে বাংলাদেশের ক্রীড়া সংস্কৃতীকে ফ্রান্স ব্যাপি পরিচিত করার চেষ্টা করে যাচ্ছে।নতুনদের নিয়ে পরিচালিত এ ক্লাবটি অত্যন্ত সুনামের সাথে প্যারিসের প্রত্যেকটি ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহন করে।এ পর্যন্ত বিভিন্ন প্রতি্যোগিতায় অংশগ্রহন করে অনেকগুল পুরষ্কার ও লাভ করেছে সিলেট শাহজালাল স্পোটিং ক্লাব।

কমিউনিটির সকলের দোয়া ও সহায়তা চেয়ে সংগঠনের সভাপতি ফয়ছল উদ্দীন বলেন আমাদের টিমকে আরো শক্তিশালি করে আগামী দিনে প্যারিসের আ্ন্ত ফুটবল লীগে অংশগ্রহন করার পরিকল্পনা আছে ।অনুষ্ঠানে উপস্থিত অতিথি বৃন্দ শাহজালাল স্পোটিং ক্লাবের ভূয়সী প্রসংশা করে বলেন শাহজালাল স্পোটিং ক্লাব সম্পুর্ন চমৎকার ভাবে ফুটবল চর্চার মাধ্যমে ফ্রান্সে বাংলাদেশী কমিউনিটির মুখ উজ্জল করে চলছে।

সভায় এ ক্লাবের আরো উজ্জল ভবিষ্যত কামনা করা হয়।সভায় প্যারিসের বাংলাদেশী কমিউনিটির বিভিন্ন  নেতৃবৃন্ধ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।  সভার শেষের দিকে রমজানের তাৎপর্য ও গুরুত্বের উপর আলোকপাত করে আলোচনা ও দোয়া পরিচালনা করেন ওভারবিলা মসজিদের ইমাম।



							

Category: Community France, ইউরোবিডি কমিউনিটি সংবাদ

About the Author ()

Leave a Reply