• ২১ বৈশাখ ,১৪৩১,04 May ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

যমুনা ফিউচার পার্কে চালু হচ্ছে শাকিবের “হট চিকেন”

| সেপ্টেম্বর 6, 2013 | 0 Comments

ইউরোবিডি২৪নিউজঃ এবার শাকিব খান আসছেন আরেকটি পরিচয়ে। ঢাকার ভোজনরসিকদের কথা ভেবে তিনি এবার চালু করছেন দুটি খাবারের দোকান। রাজধানীর যমুনা ফিউচার পার্ক কমপ্লেক্সে   চালু করছেন ‘হট চিকেন’ নামের একটি খাবারের দোকান। আজ শুক্রবার দোকানটি চালু হচ্ছে। রাজধানীর উত্তরাতেও হট চিকেনের আরেকটি শাখা চালু করবেন এ মাসের শেষ দিকে।

শাকিব খান বলেছেন, ‘শুটিং কিংবা বেড়ানোর জন্য আমাকে প্রায়ই দেশের বাইরে যেতে হয়। ওখানকার ফুডকোর্টের পরিবেশ আমাকে মুগ্ধ করেছে। পাশাপাশি খাবারও। বাইরের মতো করে আমাদের দেশেও খাবারের দোকান চালু করব—ইচ্ছাটা অনেক দিন থেকেই ছিল। এবার হট চিকেন চালু করছি। এরপর ধানমন্ডি এবং পর্যায়ক্রমে বাংলাদেশের পর্যটন এলাকাগুলোয় হট চিকেনের শাখা চালু করার পরিকল্পনা আছে।’

শাকিব আরও বললেন,’ অল্প সময়ের মধ্যে দেশব্যাপী এ রেস্তরাঁকে ফ্র্যাঞ্চাইজিতে রূপ দেয়ার পরিকল্পনা আছে আমার। আমি বিখ্যাত ফাস্টফুড চেইন ম্যাকডোনাল্ডের শাখা তৈরির স্বত্ব আনতে চেয়েছিলাম। কিন্তু অনুমতি পাইনি। তবে ম্যাকডোনাল্ডের মানের সাজসরঞ্জাম ও যন্ত্রাণুষঙ্গ, মসলা, তেল, সস প্রভৃতি ব্যবহার করবো, যাতে গুণগতমান উন্নত থাকে। এ ছাড়া পাঁচতারা হোটেলে যেমন উন্নত মানের ব্রেড থাকে, আমার রেস্তরাঁয়ও সেগুলো রাখবো। তাই আক্ষরিক অর্থে এটাকে আন্তর্জাতিক মানের ব্র্যান্ড বলতেই পারেন।’ শাকিবের রেস্তরাঁর বাবুর্চি কেএফসির একটি শাখার প্রধান ছিলেন। তবে খাবার-দাবারের মেন্যু তদারক করবেন শাকিব নিজে। অবশ্য নেহাত ব্যবসার জন্য রেস্তরাঁ খুলছেন না শাকিব। এখান থেকে যে লাভ আসবে, তার কিছু অংশ দাতব্য সংস্কার কাজে ব্যয় করবেন তিনি।

Category: 1stpage, Scroll_Head_Line, প্রচ্ছদ, বিনোদন

About the Author ()

Leave a Reply