• ১৫ বৈশাখ ,১৪৩১,29 Apr ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

রনির নির্বাচন না করার ঘোষণায় মর্মাহত গলাচিপা-দশমিনাবাসী

| অক্টোবর 30, 2013 | 0 Comments

ইউরোবিডি২৪নিউজঃ পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য গোলাম মাওলা রনি গত সোমবার এক ফেসবুক স্ট্যাটাসে বলেছেন – আগামীতে তিনি নমিনেশন চাইবেন না ।

এ খবর গত মঙ্গলবার একটি দৈনিক পত্রিকাতে প্রকাশিত হওয়ার পরে গলাচিপা-দশমিনার আওয়ামী পরিবারের নেতাকর্মী সহ সাধারন জনগণের মাথায় যেন বাজ পড়েছে। নির্বাক ও কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়েছে নেতাকর্মীরা। সকলের মাঝে যেন শোকের ছায়া নেমে এসেছে।

এম পি রনির কাছে আজ জনগণের একটাই প্রশ্ন- ১ লক্ষ  ২৫ হাজার ভোটারদের তিনি কার কাছে রেখে গেলেন, কোথায় রেখে গেলেন? নীরিহ, নির্যাতিত, নিপীড়িত, নিষ্পেষিত, অসহায় মানুষদের কিছু না বলে তিনি কেন এত বড় সিদ্ধান্ত নিলেন, তা তারা জানতে চায়। সাধারন জনগণতো এম পি রনিকে কোনদিন ব্যথা দেয়নি, বরঞ্চ তাকে ব্যথা দিয়েছে গুটি কয়েক সংস্কারপন্থী আওয়ামীলীগ নেতাকর্মীরা। গুটি কয়েক কুচক্রী মহলের জন্যতো একজন সৎ মানুষ আওয়ামীলীগের রাজনীতির নেতৃত্ব থেকে দূরে সড়ে যেতে পারেন না। তাই আজ এম পি রনির কাছে গলাচিপা-দশমিনাবাসীর আকুল আবেদন – তিনি যেন তাঁর সিদ্ধান্ত ফিরিয়ে নেন। এম পি রনি যদি তাঁর সিদ্ধান্ত ফিরিয়ে নেন, তবে গলাচিপা-দশমিনাবাসী তাঁর কাছে চির কৃতজ্ঞ থাকবে।

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন।

Category: 1stpage, Scroll_Head_Line, দেশের খবর, প্রচ্ছদ, রাজনীতি

About the Author ()

Leave a Reply