• ৩০ বৈশাখ ,১৪৩১,13 May ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

ভারতে বহুল আলোচিত আরুশি হত্যাকাণ্ডে তার বাবা-মা দোষী সাব্যস্ত

| নভেম্বর 26, 2013 | 0 Comments

আরুশির হত্যাকাণ্ডে জড়িত পিতামাতা

ইউরোবিডি২৪নিউজঃ ভারতের বহুল আলোচিত আরুশি হত্যাকাণ্ডে তার মা-বাবাকেই খুনি হিসেবে রায় দিয়েছে সিবিআইয়ের বিশেষ আদালত। গতকাল আদালত এই রায় ঘোষণা করে। একই সঙ্গে আদালত বলেছে, গৃহপরিচারক হেমরাজকেও আরুশির বাবা রাশেজ ও মা নূপুর তালোয়ার মিলে খুন করেছিলেন। খুনি হিসেবে দায়ি করে রায় ঘোষণার সঙ্গে সঙ্গেই আদালতের কাঠগড়ায় দাঁড়ানো রাজেশ ও নূপুর কান্নায় ভেঙ্গে পড়েন। তাদের বিরুদ্ধে আজ মঙ্গলবার রায় ঘোষণা করা হবে।

দীর্ঘ ১৫ মাস পর গতকাল ভারতের সবচে আলোচিত এই হত্যাকাণ্ডের রায় দিল আদালত। রায়ে বলা হয়, নিজের মেয়েকে খুন করেছিলেন এই দম্পতি যা আদালতে প্রমাণ হয়েছে। এই মা-বাবার প্রাপ্য শাস্তি মঙ্গলবার ঘোষণা করা হবে। ভারতীয় দণ্ডবিধির ৩০২, ৩৪ ও ২০৩ ধারায় তালোয়ার দম্পতিকে এই হত্যাকাণ্ডে দোষী সাব্যস্ত করা হয়েছে।

২০০৮ সালের মে মাসে নয়ডায় খুন হয় কিশোরি আরুশি। অভিযোগ ছিল, বাড়ির পরিচারক হেমরাজের সঙ্গে মেয়েকে ‘আপত্তিকর’ অবস্থায় দেখে ফেলেছিলেন আরুশির মা। ক্ষুব্ধ হয়ে মা-বাবা খুন করেন মেয়েকে। প্রথমে উত্তরপ্রদেশ পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করলেও পরে সিবিআইয়ের হাতে চলে যায় এই হত্যাকাণ্ডের তদন্তভার। শুরু থেকেই এই হত্যাকান্ড ভারতের মিডিয়াতে সবচে বেশি আলোচনায় ঠাঁই করে নেয়।

Category: 1stpage, Scroll_Head_Line, আন্তর্জাতিক, প্রচ্ছদ, শীর্ষ সংবাদ

About the Author ()

Leave a Reply