• ১৫ বৈশাখ ,১৪৩১,29 Apr ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

বাংলাদেশের হাই কমিশনার এর সম্মানে কার্ডিফে ডিনারপার্টি, সংবর্ধনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত

| মার্চ 11, 2015 | 0 Comments

High Commissioner Reception Party 1ইউরোবিডি কমিউনিটি সংবাদ: কার্ডিফ থেকে এম এ কাদির:: বৃটেনে বাংলাদেশের হাই কমিশনার হিজ এক্সেলেন্সি আব্দুল হান্নান ও বাংলাদেশের মৎস্য ও পশু সম্পদ সচীব মিসেস সেলিনা আফরোজ হান্নানের বৃটেনের ওয়েলসের রাজধানী কার্ডিফে আগমন উপলক্ষ্যে অতি সম্প্রতি ওয়েলস বাংলাদেশ কমিউনিটির পক্ষ থেকে ডিনার পার্টি, সংবর্ধনা ও মতবিনিময় সভার আয়োজন করা হয়।
মহামান্য হাইকমিশনার কার্ডিফে আগমন করলে কার্ডিফের লর্ড মেয়র রাইট অনারেবল কাউন্সিলার মার্গেট জনস এর সাথে ম্যানশন হাউসে এক মত বিনিময় সভায় মিলিত হোন।
এই সময় হাই কমিশনারকে স্বাগত জানান কার্ডিফের ডেপুটি লর্ড মেয়র আলি আহমেদ, মকিস মনসুর আহমদ এম এ মালিক, এম এ রহমান মধু ও গোলাম মর্তুজা।
সন্ধ্যা ৭টায় কার্ডিফ বাংলাদেশ সেন্টারে বাংলাদেশ এসোসিয়েশনের উদ্যোগে সংগঠনের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মজিদের সভাপতিত্বে এবং সেক্রেটারী জেনারেল হারুন তালুকদারের পরিচালনায় এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।
রাত ৯টায় কমিউনিটির উদ্যোগে বিশিষ্ট ব্যবসায়ী মো: লিলু মিয়ার সার্বিক ব্যবস্থাপনায় স¤্রাট রেষ্টুরেন্টে হাই কমিশনার ও তার সহধর্মিনীর সম্মানে এক ডিনার পার্টি ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
কার্ডিফের কমিউনিটি লিডার ও প্রবীন মুরব্বী সমাজ সেবক আলহাজ্ব মো: সুরুক মিয়ার সভাপতিত্বে এবং কমিউনিটি সংগঠক এম এ মালিকের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কমিউনিটি সংগঠক সাংবাদিক মকিস মনসুর আহমদ।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন ডেপুটি লর্ড মেয়র আলী আহমদ, শেখ মো: তাহির উল্ল্যাহ, এম এ রহমান মধু, মো: আনা মিয়া, গোলাম মর্তুজা, হাজী লিয়াকত আলি, মল্লিক মোসাদ্দেক আহমদ, হারুন তালুকদার, হাজী আসাদ মিয়া, লিলু মিয়া, আকতারুজ্জামান কুরেসী নিপু, হাজী ছালিক মিয়া, সেলিম আহমদ, নূরুল আলম চুনু, আলমগীর আলম, আবুল কালাম মুমিন, শামসুল হক রানু, আব্দুল কাদির, বাদল আহমদ ও আব্দুল মুমিনসহ অন্যান্য নেতৃবৃন্দ।
হিজ এক্সেলেন্সি ও সচীবকে ফুলেল শুভেচ্ছা জানান বিশিষ্ট ব্যবসায়ী মো: আনা মিয়া, সেলিম আহমদ, আলমগীর আলম, আবুল কালাম মুমিন ও সৈয়দ শামসুল হক রানু।
সংবর্ধিত অতিথি কার্ডিফ বাসীর আন্তরিক উষ্ণ অভিবাদনে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বিভিন্ন বক্তাদের প্রবাসীদের দাবী দাওয়া ও হাই কমিশনের কনসুলার সার্ভিসসহ বিভিন্ন কর্মকান্ডে সবার সহযোগিততা কামনা করে সরকারের বিভিন্ন উন্নয়নের পদক্ষেপ তুলে ধরে প্রবাসের মাটিতে বাংলাদেশের উজ্জ¦ল ভাবমুর্তি ও প্রজেটিভ দিক তুলে ধরার প্রতি আহ্বানসহ প্রবাসীদের বাংলাদেশে বিনিয়োগ করারও আহ্বান জানান।
সভাপতির বক্তব্যে কমিউনিটি লিডার ও প্রবীন মুরব্বী আলহাজ্ব মো: সুরুক মিয়া কার্ডিফের অতীতের কর্মকান্ডের বিভিন্ন দিক তুলে ধরে নতুন প্রজন্মের প্রতি বাংলা ভাষা চর্চার জন্য অভিভাবকদের গুরুত্ব দেওয়ার আহ্বান জানিয়ে সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

Category: Community news 1st page, Community UK, Scroll_Head_Line, ইউরোবিডি কমিউনিটি সংবাদ

About the Author ()

Leave a Reply