• ১৫ বৈশাখ ,১৪৩১,29 Apr ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

চ্যাম্পিয়নের ধারা অব্যাহত রাখতে চায় বাংলাদেশ ক্রিকেট ক্লাব ।

| মার্চ 11, 2015 | 0 Comments

bccp.jpg1ইউরোবিডি কমিউনিটি সংবাদ:

সৈয়দ সাহিল: ফ্রান্স ক্রিকেট অঙ্গনে তৃতীয় বিভাগের চ্যাম্পিয়ন বাংলাদেশ ক্রিকেট ক্লাব প্যারিস জমকালো অনুষ্ঠানের মাধ্যমে তাদের দ্বিতীয় বর্ষ ২০১৫ সালের অনুশীলন শুরু করেছে। গত ৮ই মার্চ রবিবার দুপুর ১২ ঘটিকায় লা-কর্নোভ মাঠে কমিউনিটি নেতৃবৃন্দের উপস্থিতিতে এবারও জয়ের ধারা অব্যাহত রাখার প্রত্যয়ে সেশন শুরু করে বাংলাদেশ ক্রিকেট ক্লাব প্যারিস। ৪০ জন পেশাদার ক্রিকেটার নিয়ে এবারের অনুশীলন শুরু হয়েছে বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট ক্লাব প্যারিস টিমের সভাপতি মোঃ আজিজুল হক সুমন।

দলের কৌচ এ কে এম ওয়াসিউজ্জামান আশু বলেন, আমাদের দলের মধ্যে অনেক প্রতিভাবান খেলোয়াড় রয়েছেন যারা দীর্ঘদিন দেশে ক্রিকেট খেলে এসেছেন। তারা তাদের সেরাটা খেলতে পারলে যে কোন টিমের সাথে জয় নিশ্চিত করা সম্বব। তিনি এবারও জয়ের ধারা ধরে রাখতে দলের প্রতিটি খেলোয়াড়কে শারীরিক ও মানসিকভাবে প্রস্তুতি নিতে বলেন। ফ্রান্স ক্রিকেট অঙ্গনে দলের খেলোয়াড়রা ভালো করলে একসময় তারা ফ্রান্স জাতীয় দলে জায়গা করে নিতে পারবে বলেও মন্তব্য করেন তিনি।

সাধারন সম্পাদক ওয়াহিদুজ্জামান টিপুর পরিচালনায় লা-কর্নোভ মাঠে বাংলাদেশ ক্রিকেট ক্লাব প্যারিস ২০১৫ এর অনুশীলনী অনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন বাংলাদেশ ইয়থ ক্লাবের সাধারন সম্পাদক টি,এম রেজা, ক্রীড়া সম্পাদক এম এম রুমেল, ঢাকা বিভাগ এসোসিয়েসন এর সাধারন সম্পাদক মিজানুর রাহমান মিজান, সহ-সভাপতি মনিরুজ্জামান মনির, স্বরলিপি শিল্পীগোষ্ঠী ফ্রান্সের সাধারন সম্পাদক এমদাদুল হক স্বপন ও কমিনিউটি ব্যক্তিত্ব কামাল মিয়া। এ সময় বক্তারা বলেন, বাংলাদেশ ক্রিকেট ক্লাব প্যারিস জয়ের ধারা ধরে রাখতে পারলে বাংলাদেশ ও বাংলাদেশী কমিউনিটির সুনাম বয়ে আনবে। তারা খেলাধুলা ও সৃজনশীল কাজে বাংলাদেশীদের উজ্জ্বল অংশগ্রহণ ও সহযোগিতা কামনা করেন। উল্লেখ্য ২০১৪ সালে বাঙ্গালী কমিউনিটির ব্যাপক আশা উদ্দীপনার মধ্য দিয়ে বাংলাদেশ ক্রিকেট ক্লাব প্যারিস যাত্রা শুরু করে। প্রথম বছরেই সামসুল আলম সামস,  হাসনাত মুজাহিদ,  রাহাত খান জনি,  শুভ মল্লিক,  আব্দুল হালিম,  রাশেদ হাসান শাকিল, সহ আরও অনেকের অসাধারণ নৈপুণ্যে তারা ফ্রান্সের তৃতীয় বিভাগের চ্যাম্পিয়ন হওয়ার গৌরভ অর্জন করে।

Category: Community France, Community news 1st page, Scroll_Head_Line, ইউরোবিডি কমিউনিটি সংবাদ

About the Author ()

Leave a Reply