• ২৬ বৈশাখ ,১৪৩১,09 May ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

আরেকটি ক্রিকেট দল কিনছেন শাহরুখ

| অক্টোবর 25, 2015 | 0 Comments

srkস্পোর্টস: আইপিএলে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) কিনে আলোচিত হয়েছেন, দু’বার শিরোপাও ঘরে তুলেছেন, এবার আরেকটি ক্রিকেট দল কিনতে যাচ্ছেন শাহরুখ খান। কেকেআর-এ খেলেন মূলত বর্তমান ক্রিকেটাররা। তবে বলিউডের এই সুপারস্টারের নতুন দলে দেখা যাবে শুধু অবসরে যাওয়া ক্রিকেটারদের।

জানা গেছে, নতুন একটি লিগের জন্য শাহরুখের পাশাপাশি দল কেনার প্রস্তাব পেয়েছেন সঞ্জয় দত্ত ও সালমান খানের ছোট ভাই সোহেল খান। একটি দলের মালিক ধোনীর ব্যবসায়িক অংশীদার অরুণ পান্ডে। এই লিগে থাকবে ছয়টি দল। প্রতি দলে থাকবেন একজন করে আইকন, তারাই নেতৃত্ব দেবেন মাঠে।

অধিনায়করা হচ্ছেন পাকিস্তানের বাঁ-হাতি ফাস্ট বোলার ওয়াসিম আকরাম, টেস্টে এক ইনিংসে ব্যক্তিগত সর্বোচ্চ রানের (৪০০) সংগ্রাহক ওয়েস্ট ইন্ডিজের বাঁ-হাতি ব্যাটসম্যান ব্রায়ান লারা, অস্ট্রেলিয়ার বাঁ-হাতি ব্যাটসম্যান ও উইকেট কিপার অ্যাডাম গিলক্রিস্ট, শ্রীলঙ্কার উইকেট কিপার কুমার সাঙ্গাকারা ও ব্যাটসম্যান মাহেলা জয়াবর্ধনে এবং ভারতের উদ্বোধনী ব্যাটসম্যান বীরেন্দ্র শেবাগ। সব মিলিয়ে দেখা যাবে অবসরে যাওয়া ২৬০ জন ক্রিকেটার। এর মধ্যে আছেন পাকিস্তানি ফাস্ট বোলার শোয়েব আখতার ও অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার ব্রেট লি।

আগামী বছরের ২৬ জানুয়ারি থেকে শুরু হবে সিরিজ। দুবাই, আবুধাবি ও শারজায় খেলা হবে মোট ১৮টি। লিগের প্রধান নির্বাহী পরিচালক স্যাম খান ভারতের মিরর পত্রিকাকে জানান, তিন বছর ধরে এর প্রস্তুতি চলছে। সঞ্জয় দত্তের সঙ্গে গত মাসে সাক্ষাৎ করে দল কেনার প্রস্তাব দেওয়া হয়। তিনি সানন্দে সম্মতি জানিয়েছেন। তার স্ত্রী মান্যতা থাকবেন সহ-কর্ণধার। শাহরুখ খান আর সোহেল খান আগেই রাজি হয়েছেন দল কিনতে।

Category: 1stpage, Scroll_Head_Line, স্পোর্টস

About the Author ()

Leave a Reply